ফাস্ট লাভ লেটার | চিঠি | First Propose Love Letter Bangla

ফাস্ট লাভ লেটার | চিঠি | First Propose Love Letter Bangla

ফাস্ট লাভ লেটার | চিঠি | First Propose Love Letter Bangla



আমার প্রিয় প্রিয়তমা, কেমন আছো তুমি, আশা করি ভালো আছো। শুরুতেই আমার ভালোবাসার পক্ষ থেকে তোমাকে জানাই, একরাশ লাল গোলাপের শুভেচ্ছা। ভালোবাসা কাকে বলে এখনো হয়ত আমি বুঝি না। তবুও তোমায় আমি ভালোবেসে ফেলেছি। কেন তোমাকে এত ভালোবাসি সেটা বুঝতে পারি না। হয়তো আমার জীবনের শুঁখের ঝর্ণাটাকে পুর্ণ করতে তোমাকে আমি ভালোবেসেছি । তোমাকে প্রথম দেখাতেই আমার ভালো লাগে জায়। হয়তো তখনিই 

তোমার প্রেমে পড়ে গেছিলাম। তাই সারাক্ষণ তোমায় অনুভব করি। তোমার ওই মিষ্টি হাসি আমি অনেক ভালোবাসি। আমি ভুলে যাই নিজেকে তবুও ভুলতে পারি না তোমাকে, আর তোমার ওই মিষ্টি হাসিকে। আমার অস্তিত্বে শুধু মিশে গেছ তুমি। অনেক আশা নিয়ে, মনের কথা গুলো লিখেছি তোমার কাছে। আমি তোমার হ্যাঁ বোধক উত্তরের অপেক্ষায় রইলাম... ইতি তোমার,,,"নাম" 


লাভ লেটার লেখার নিয়ম জানতে এখানে ক্লিক করুণ
লাভ লেটার প্রেমের চিঠি পেতে এখানে ক্লিক করুন

আমার প্রিয় প্রিয়তমা, অনেকদিন ধরেই মন চাইছে তোমাকে কিছু বলতে... কিন্তু এই পাগল মনটা থেমে গিয়েছিল কিন্তু এখন অনেক হয়েছে, এখন আর থেমে থাকতে পারছে না...। আমার মনে হয়, আমার মনের কথা বলার এখন সময় হয়েছে। আমি তোমাকে আমার মনের কথা বলার জন্য কয়েকবার চেষ্টা করছি, কিন্তু তোমার সামনে গিয়ে বলতে পারিনা, কারণ যখনি তোমায় কিছু বলতে চাই কেন জানি বুকের ভিতর ধুকবুক ধুকবুক করে। আমি জানি ভালোবাসার মানুষের চোখের দিকে তাকিয়ে আমি হয়তো আমার মনের কথা বোলতে পারব না। তাই এই চিঠি লিখেছি। আমার ভালোবাসার বর্ণনা করার জন্য শব্দগুলি কম হতে পারে। তবুয় আমি বোলতে চাই,  তুমি সূর্যের প্রথম রশ্মি, আমিই আকাশ, আমি সেই রশ্মি থেকে আলোকিত হই...। তুমি হাসলে আমার মন হাসে। প্রিয়তমা আর যদি কখনো তোমার মন খারাপ হয়... কখনো এটা ভেবনা না যে আমি মুখ ফিরিয়ে নেব। বরং তোমার ছায়া হয়ে অন্ধকারে তোমার পাশে থাকব। আর যদি কখনো হাঁটতে হাঁটতে ক্লান্ত হও, কোলে তুলে নেব। আমাদের ভালবাসা জন্য.. পৃথিবীর সাথে লড়তে হলেও

আমি লড়ব...। কারন আমি তোমাকে অনেক ভালবাসি। আমি আমার বাকি জীবন তোমার সাথে কাটাতে চাই..। তোমার সাথে হাটতে চাই, যেতে চাই বহুদূর... মনের কথা গুলো বলতে চাই.. প্রতিটা মুহূর্ত তোমার সাথে কাটাতে চাই..।আমি তোমাকে কতটা ভালোবাসি সেটা হয়তো বলে বোঝানো খুব কঠিন। অনেক আশা নিয়ে আজ এই লাভ লেটারে আমার মনের কথা লিখে দিলাম। আমি তোমার উত্তরের অপেক্ষায় থাকব।


'আবেগী প্রেমের চিঠি' পেতে এখানে ক্লিক করুন
'মেয়ে পটানোর লাভ লেটার' পেতে এখানে ক্লিক করুন

ফাস্ট লাভ লেটার | চিঠি | First Propose Love Letter Bangla

''আমার প্রিয় প্রিয়তমা'' কেমন আছো তুমি, আশা করি ভালো আছো। অনেকদিন ধরে আমার মনের কথাগুলো তোমাকে বলব বলব করে বলাই হয় না। তাই আজ আমি আমার মনের কথাগুলো বলতে চাই, এই চিঠিতে। ভালোবাসা কাকে বলে হয়ত আমি বুঝি না। তবুও তোমায় আমি ভালোবেসে ফেলেছি।কেন তোমাকে এত ভালোবাসি সেটা বুঝতে পারি না। প্রিয়তমা ভালোবাসা যদি পৃথিবীর সবচেয়ে বড় চ্যালেঞ্জ হয়, তাহলে আমি এটাকে জয় করবো কারণ আমি তোমার ভালোবাসি, তাই সারাক্ষণ আমি তোমাকে অনুভব করি। অন্য কারো জন্য 

আমার এমন অনুভব কখনোই হয় না। প্রিয়তমা তুমি জানো না তোমার ওই প্রেমে পাগল হয়েছে আমার এই মন। প্রিয়তমা শুধু এক বার আমাকে সুযোগ দাও তোমাকে ভালোবাসার। আমি কখনোই আমার ভালোবাসার মানুষকে কষ্ট পেতে দিবো না। অনেক আশা নিয়ে, মনের কথা গুলো লিখেছি তোমার কাছে। তুমি আমাকে নিরাশ করিও না।আমি তোমার হ্যাঁ বোধক উত্তরের অপেক্ষায় রইলাম... ইতি তোমার,,,"নাম" 



আমার প্রিয় প্রিয়তমা 'তানিশা' আমি কিভাবে শুরু করব বুঝতে পারছি না, তবে অনুগ্রহ করে এই চিঠিটি একবার পরো। আমি বুঝতে পারছি না আমার সাথে কি হচ্ছে, কখনো নিজেকে নিয়ে খুশি থাকি। আবার কখনো ভয় পাই এই ভেবে তোমাকে নাপেলে আমার কি হবে, আমি কি নিয়ে বাঁচব। হ্যাঁ, আমার ভালোবাসার কথা জানাতে এই চিঠি লিখছি। কখন যে তোমার প্রেমে পড়েছি জানি না। তোমাকে এখন এতটাই ভালবেসেছি যে সব জায়গায় শুধু তোমাকেই দেখতে পাই। আমি জানিনা কেন তুমি এতটা আপন হয়ে গেছো, যে আমি সব সময় শুধু তোমার কথাই ভাবি। তুমি হয়তো বিশ্বাস করবেন না, কিন্তু এটা সত্যি যে সকালে যখনই আমি চোখ খুলি, প্রথমেই তোমার কথা মনেপরে। ঠিক এমনি হয় রাতে ঘুমানোর সময়, তোমায় ভাবতে ভাবতে কখন জানি ঘুমিয়ে যাই। তানিশা, আমার প্রথম এবং শেষ ভাবনা শুধু তুমি। তুমি আমার জন্য এমন একটি আবেগ, যার এক চিমটে আমার সমস্ত কষ্ট দূর করে দেয়। আমার সকল দুঃখ কষ্ট বিচলিত হয়, তোমার একটি আভাস আমার দুঃখ দূর করে। যা আমাকে এমন সুখ দেয় যা আমি বলে বঝাতে পারবনা।

যখনই তুমি আমার সামনে আসো, আমি বাতাসে উড়তে শুরু করি। আমি তোমাকে লুকিয়ে দেখতে ভালোবাসি। আর তোমার ওই চোখ দেখে চোখের নেশায় পাগল হয়ে যাই। আমি শুধু এই চিন্তায় হারিয়ে যেতে থাকি যে আজ তুমি আমার দিকে তাকিয়েছিলে। তাইতো এখন আর কোন কাজে মন বসেনা আমার, আমার মন শুধু তোমাকেই খুঁজছে। আমার মনে হয় আমার হৃদয়ের সংযোগ তোমার সাথে সম্পূর্ণ মিশে গেছে। আমি যখন তোমাকে হাসতে দেখি তখন আমি খুশি হই আর যখনই তোমাকে দুঃখ কষ্ট দেখি কেন জানি না আমি অস্থির হয়ে উঠি।

আমি জানি না কেন আমার মনে হয়, তুমি আমাকে সারাজীবন সমর্থন করবে। তোমাকে ছাড়া আমি একেবারে অসম্পূর্ণ। তুমি কল্পনাও করতে পারবে না আমি তোমাকে কতটা মিস করছি। আমি তোমাকে অনেক ভালোবাসি, বিশ্বাস করো, তোমাকে ছাড়া আমি কিছুই ভাবতে পারি না। যখনই শুনি তুমি চলে গেছো দূরে কোথাও, মনে হয় আমার পৃথিবীটা এলোমেলো হয়ে গেছে। আর যখন তোমার ফিরে আসার খবর পাই, তখন মনে হয় আল্লাহ আমার সব ইচ্ছা পূরণ করেছেন। এটাকে যদি ভালোবাসা বলা হয় তাহলে হ্যাঁ আমি শুধু তোমাকেই ভালোবাসি।যখন তুমি আমার আসে পাসে থাকো তখন তোমার ওই চোখের চাহুনি, আর তোমার সাথে কাটানো প্রতিটা মুহূর্ত গেথে রেখেছি আমার হৃদয়ে। এই মুহূর্তগুলো আমার জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্ত। এগুলোর কথা ভাবলে সবসময় একটা আনন্দের অনুভূতি আসে। এই মুহূর্তগুলোকে বাস্তবে রূপান্তর করতে চাই তানিশা।

আমি তোমার সাথে বাঁচতে এবং তোমার সাথে মরতে চাই। আমি তোমার সাথে কথা বলতে চাই, তোমার সাথে একবার দেখা করতে চাই। আমার জন্য সেই মুহূর্তটি হবে আমার জীবনের সোনালী মুহূর্ত। তানিশা তুমি কি আমার কথা বিশ্বাস কর। কথা দিচ্ছি কখনো তোমার চোখে অশ্রু আসতে দেবো না, তোমাকে কখনো কষ্টো দিব না। তোমাকে আমার জীবনের সবচেয়ে মূল্যবান উপহার মনে করে, আমি আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমাকে ভালোবাসবো। আমি হয়তো আমার ভালোবাসাকে ঠিকভাবে প্রকাশ করতে পারিনি। কিন্তু এটা সত্যি যে আমার কাছে এখন শুধু তুমিই আমার সবকিছু।

আমি তোমাকে কতটা ভালোবাসি সেটা হয়তো বলে বোঝানো খুব কঠিন। অনেক আশা নিয়ে আজ এই লাভ লেটারে আমার মনের কথা লিখে দিলাম। আমিও খুব অস্থির হয়ে আছি এই ভেবে তোমার কি প্রতিক্রিয়া হবে? আমি তোমার উত্তরের অপেক্ষায় থাকব তানিশা, এর চেয়ে বেশি কিছু বলতে পারছি না।

আই লাভ ইউ তানিশা, আই লাভ ইউ সো মাচ।


এই প্রেমপত্রে, আপনি সেই মেয়েটিকে কোথায় দেখেছেন এমন কোনও মুহূর্তও শেয়ার করতে পারেন। উদাহরণস্বরূপ: 'আমি তোমাকে সেই দিন কলেজে দেখেছিলাম এবং তোমার দিকে তাকিয়ে রইলাম। ইচ্ছে করছিল এখন গিয়ে তোমার সাথে কথা বলব, কিন্তু নার্ভাসনেসের কারণে পারলাম না। এ ছাড়া আপনার মতো করে প্রেমপত্রে অন্য কিছু লিখতে পারেন।


প্রশ্ন উত্তর

প্রশ্ন ১. আমি কখন কাউকে প্রেমের চিঠি পাঠাব?

আপনি যদি আপনার প্রেমিকের কাছে আপনার হৃদয়ের কথা প্রকাশ করতে চান, তাহলে সবচেয়ে ভালো উপায় হল তাকে একটি প্রেমপত্র দেওয়া। সে যদি আপনার সবচেয়ে ভালো বন্ধু হয় তাহলে অবশ্যই সে আপনার ভালোবাসা বুঝবে।


প্রশ্ন ২. আমি কখন কাউকে প্রেমের চিঠি পাঠাব না?

আপনিও যদি এমন কাউকে ভালোবাসতে শুরু করেন যে আপনাকে সঠিকভাবে চেনে না, তাহলে আপনার ভালোবাসা প্রকাশ করার আগে আপনি তাকে আপনার সেরা বন্ধু বানাতে হবে, যখন সে আপনাকে চিনবে তখন আপনি তাকে একটি প্রেমপত্র দিয়ে আপনার ভালবাসা প্রকাশ করতে পারেন।


প্রশ্ন ৩. প্রেমপত্র লিখতে জানি না, কী করব?

প্রেমপত্র লেখা একটি শিল্প, যাতে আপনি আপনার ভালবাসা প্রকাশ করেন। আপনার অনুভূতি এবং আবেগ সম্পর্কে লিখুন যাতে আপনার অনুভূতি বুঝতে পারে এবং সেও আপনার প্রেমে পড়ে। কীভাবে একটি প্রেমপত্র লিখতে হয়, এটা যানার জন্য আপনাকে অবশ্যই এটি পড়তে হবে - লাভ লেটার লেখার নিয়ম?

ফাস্ট লাভ লেটার,First Propose Love Letter Bangla,প্রথম লাভ লেটার,লাভ লেটার বাংলা,মেয়ে পটানোর লাভ লেটার,লাভ লেটার লেখার নিয়ম,লাভ লেটার প্রেমের চিঠি,লাভ লেটার বই, first love letter bangla,বাংলা লাভ লেটার চিঠি, love letter in bangla 

Post a Comment

1 Comments

Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)