অসমাপ্ত প্রেমের চিঠি | Osomapto Premer Chithi

অসমাপ্ত প্রেমের চিঠি | Osomapto Premer Chithi


অসমাপ্ত প্রেমের চিঠি এই পোষ্টে আপনাদের স্বাগতম। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং তার কাছে সকল অনুভূতি প্রকাশ করতে চান তাহলে আপনি একটি অসমাপ্ত প্রেমের চিঠি বা লাভ লেটার লিখে দিতে পারেন। এই পোষ্টে কিছু 'অসমাপ্ত প্রেমের চিঠি' শেয়ার করবো। যেটা আপনার ভালোবাসার মানুষের মন গলিয়ে দেবে খুব সহজে।

অসমাপ্ত প্রেমের চিঠি | Osomapto Premer Chithi



আমার প্রিয় প্রিয়তমা, আমার হৃদয় চুরি করার সাথে সাথে, আপনিও ভাল জানেন কিভাবে আমার সময় চুরি করতে হয়। তোমার স্মৃতি নিয়ে ভাবতে বসি কখন যে সময় চলে যায় জানিনা। মারামারি হলেও আলাদা হয়ে যেত। তবুও তুমি আর আমি একসাথে ছিলাম। ভাগ্যের কথা জানি না, তবে রেখাগুলো হাত মেলাতো। আমাদের ঐক্য যে কোন সময় শেষ হবে।

কারণ হয়তো সারাজীবন সম্পর্ক থাকাটা আমাদের ভাগ্যে লেখা নেই। তবে আমি অবশ্যই নিজেকে অনেক ভাগ্যবান মনে করি যে আমি আপনার সাথে এত আনন্দের সাথে সময় কাটাতে পেরেছি।এর জন্য আমি দুটি লাইন মিস করছি। যে যখন আমি আর তুমি ছিলাম আমরা কয়েক মুহুর্তের জন্য হলেও জীবনের দুঃখ কম ছিল। এবং এই আমি কি অনুভব এসব ভালো স্মৃতি নিয়ে আমার জীবনটা খুব ভালো কাটবে।
প্রতিটি মানুষ তার জীবনে একটি জিনিস উপলব্ধি করে। এটা হল যে একসাথে থাকতে দারুণ লাগে। কিন্তু যে কোনো মানুষের জীবনে গেলেই এর গুরুত্ব বোঝা যায়। আজ তোমাকে আমার জীবনের সেই নিঃশ্বাসের মতো মনে হচ্ছে। যা ছাড়া এ জীবন সম্ভব নয়।
গণিতের একটা নিয়ম আছে যে দুইটার মধ্যে একটা নিলে একটাই থাকে। কিন্তু এটাই ভালোবাসার নীতি। যে দুই জনের মধ্যে একজন চলে গেলে কিছুই অবশিষ্ট থাকে না। শেষ পর্যন্ত দুই লাইন বলে শেষ লাইন পর্যন্ত এই প্রেমপত্র নিয়ে যাবো। যে-

ঘুমাতে না পারলেও ঘুমাতে যেয়ো।
রাত জেগে ভালোবাসা ফেরানো জায় না।
কিন্তু আপনি যদি অন্যভাবে চিন্তা করেন, তাহলে ভালোবাসা ফিরে আসে কিন্তু ঘুম আসে কোথায়।



আমার প্রিয় প্রিয়তমা, তুমি আমাকে সেই দিনেই মিস করবা যেদিন আমার মতো আর কাউকে পাবা না। সেদিন আফসোস করবা একটা পাগল ছিল সার্থ ছাড়াই আমাকে ভালোবাসতো। আমি কিছু চাইনা, শুধু চাই তোমার হৃদয়ে একটু জায়গা। যেখানে থেকে সারাজীবন তোমাকে ভালোবেসে যেতে চাই। মাঝে মাঝে ইচ্ছে করে তোমার হৃদয়ের সাথে আমার হৃদয় টা পালটা-পালটি করি যাতে বুঝতে পারো এই আমি তোমাকে কতটা ভালোবাসি। জীবনে এমন কাউকে খুজে পাওয়া সত্যি অনেক বড় ভাগ্যের ব্যাপার যাকে হাজার বার কষ্ট দিলেও সে আমায় বলবে, আমি তোমার ছিলাম, তোমার আছি, তোমার থাকবো। যে মেয়ে কোন চাহিদা ছাড়াই আপনাকে ভালবাসে সেই মেয়েটার সাথে প্রতারণা করা সবচেয়ে জগন্যতম কাজ! এরকম মানুষের ভালোবাসা পেয়ে তাকে ঠকানো, তার মানে আপনি একজন নির্বোধ ব্যাক্তি। 
জীবন হল বাঁচার জন্য। হৃদয় হল দেবার জন্য। ভালোবাসা হল সারা জীবন পাশে থাকার জন্য। বন্ধুত্ব হলো লাইফটাকে সুন্দর করার জন্য। কোন মানুষ যখন কারো জন্য কাঁদে... সেটা হল আবেগ। কেউ যখন কাউকে কাঁদায় সেটা হল প্রতারনা। আর যখন কেউ কাউকে কাঁদিয়ে নিজেও কেঁদে ফেলে! সেটাই হল থুরু লাভ! মানুষ মানুষকে না দেখেও,,, জীবনের চাইতে বেশি ভালোবাসতে পারে। কেন জানো,,,, কারন, ভালোবাসা সৃষ্টি হয় মন থেকে, মুখ দেখে নয়। এমন হৃদয় তৈরি করো,,,,, যা কখনও কেউ ভাঙ্গতে পারবে না। এমন হাসি তৈরি করো,,,, যা কখনও কষ্টের হবে না। এমন সম্পর্ক তৈরি করো,,, যা কখনও শেষ হবে না। এমন একটি হাত ধরো,,, যা কখনো ছেড়ে যাবে না।

অসমাপ্ত প্রেমের চিঠি,Osomapto Premer Chithi,গভীর প্রেমের চিঠি,আবেগী প্রেমের চিঠি,অবহেলিত ভালোবাসার চিঠি,প্রেমের চিঠি,premer chithi,ভালোবাসার চিঠি,love letter bangla,বিচ্ছেদের চিঠি

Post a Comment

0 Comments