আবেগী প্রেমের চিঠি | লাভ লেটার | Bangla Love Letter

আবেগী প্রেমের চিঠি | লাভ লেটার | Bangla Love Letter

আবেগী প্রেমের চিঠি | লাভ লেটার | Bangla Love Letter 

আবেগী প্রেমের চিঠি । বাংলা লাভ লেটার । Bangla Love Letter । লাভ লেটার পোষ্টে আপনাদের স্বাগতম। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং তার কাছে সকল অনুভূতি প্রকাশ করতে চান তাহলে আপনি একটি প্রেম পত্র বা লাভ লেটার লিখে দিতে পারেন। এই পোষ্টে কিছু লাভ লেটার বা আবেগী প্রেমের চিঠি শেয়ার করবো। 

আপনি যদি কোন মেয়েকে পছন্দ করেন এবং তাকে প্রপোজ করার জন্য একটি আবেগী প্রেমের চিঠি খোজে থাকেন তাহলে এখানে দেওয়া চিঠিগুলো আপনাকে সাহায্য করবে।


আমার প্রিয় প্রিয়তমা,
কেমন আছো তুমি, আশা করি ভালো আছো। প্রিয়তমা তুমি কি জানো এখন আমি আকাশের দিকে তাকিয়ে আছি, আর আমার মনে হয় আমরা একই তারার দিকে তাকিয়ে আছি। তারা গুলো মিটি মিটি হাসছে, আমার মনে হচ্ছিল তোমার অই মিষ্টি হাসি তারায় তারায় লুকচুরি খেলছে। তারি মাঝে মেঘের আড়াল থেকে কে জানি চুপিসারে ইসারা দেয়, সে আর কেউ না জাকে আমি আমার নিজের থেকেও বেশি ভালো বাসি, সেই হলে তুমি। প্রিয়তমা তোমার নিঃসঙ্গতা তোমাকে পাওয়ার ইচ্ছেকে বাড়িয়ে দেয়। প্রিয়তমা একটা সময় ভালবাসা কি বুঝতাম না। তবে তোমাকে ভালোবাসার পর থেকে আমি খুব অন্যরকম হয়ে গেছি। রাতে আর ঘুম আস্তে পারিনা, সারাক্ষণ ছটফট করি তোমার জন্য। কারণ  তোমাকে অনেক কথা বলার 
আছে। তার মধ্যে সবচেয়ে বড় কথা হলো, আমি তোমাকে অনেক বেশি ভালোবেসে ফেলেছি। তোমার আসায় পথ চেয়ে থাকবো আমি বসে। আমার এ জীবন করবো আলোকিত তোমায় ভালোবেসে। ফেলে দিওনা আমার এই চিঠি, সাদা কাগজ ভেবে। তোমার বুকের মধ্যে ঠাই দিও, আপন মানুষ ভেবে। 


লাভ লেটার লেখার নিয়ম জানতে এখানে ক্লিক করুণ
লাভ লেটার প্রেমের চিঠি পেতে এখানে ক্লিক করুন

আবেগী প্রেমের চিঠি | লাভ লেটার | Bangla Love Letter 


আমার প্রিয় প্রিয়তমা,
কেমন আছো তুমি, আশা করি ভালো আছো। তবে আমি তো ভালো নেই। এই একা জীবনে কি করে ভাল থাকি।এই একাকী জীবন বাঁকা চাঁদের মতো, যেটা জীবনকে আলোকিত করতে পারে না। জীবনকে আলোকিত করাতে একটা পূর্ণিমার চাঁদ দরকার। তবে আমি পূর্ণিমা দেখিনি দেখেছি তোমাকে জার প্রতিটি হাসি পূর্ণিমার চাদকে হার মানাবে, আমি দেখেছি তোমার ওই চোখ যে চোখের দিকে তাকালে শত কষ্ট মুছে জায়। যাকে এক নজর দেখার জন্য মনটা অস্থির অস্থির করে সেই আমার জীবনের এক মাত্র সম্পূরক। সেই তুমিটাকে নিয়ে 
বাচতে চাই আজীবন। আমার জীবনের প্রতিটা মুহূর্তকে করে দেও আলোকিত। পূর্ণ করে দেও আমার শূন্য তাকে। ভুলে যাও সব বাধে বারিয়ে দেও তোমার হাত, হারিয়ে যাবো বহুদূর। 

আবেগী প্রেমের চিঠি | লাভ লেটার | Bangla Love Letter 



▶ শ্রেষ্ঠ প্রেমের চিঠি পেতে এখানে ক্লিক করুন
'মেয়ে পটানোর লাভ লেটার' পেতে এখানে ক্লিক করুন
'ফাস্ট লাভ লেটার' পেতে এখানে ক্লিক করুন


আমার প্রিয় প্রিয়তমা, 
তোমার মুখ না দেখা পর্যন্ত আমি জানতাম না জীবন কতটা সুন্দর হতে পারে। তুমি যখন আমার সামনে আসো আমার হৃদয় ফ্লাইটে হামিংবার্ডের মতো লাফিয়ে ওঠে। এমন অনুভূতি হয় যা আমার আগে কখন হয়নি। তুমি জাননা আমি সবসময় তোমাকে নিয়ে ভাবতে পছন্দ করি। আমার এই জীবনে কোন চাওয়া পাওয়া নেই শুধু তুমি ছাড়া। একটা মুহূর্ত ভালো কাটে না তোমাকে আমার চোখের আড়াল করে। আমার মনে হয় তোমাকে ছাড়া আমার দম বন্ধ হয়ে আসে।আমি সব সময় অনুভব করি তুমি আমার সাথেই আছো। প্রিয়তম তুমি আমার 
সেই ভাল বাসা যেটা আমি আমার জীবনের থেকেও আমি তোমাকে অনেক ভালবাসি। আশা করি তুমি বুঝতে পারছো আমি তোমাকে কতোটা ভালোবাসি। আমি তোমাকে সত্যি পাগলের মতো ভালোবাসি, আমি তোমার কাছ থেকে ভালো একটা চিঠির উত্তরের জন্য অপেক্ষা রইলাম।



এই প্রেমপত্রে, আপনি সেই মেয়েটিকে কোথায় দেখেছেন এমন কোনও মুহূর্তও শেয়ার করতে পারেন। উদাহরণস্বরূপ: 'আমি তোমাকে সেই দিন কলেজে দেখেছিলাম এবং তোমার দিকে তাকিয়ে রইলাম। ইচ্ছে করছিল এখন গিয়ে তোমার সাথে কথা বলব, কিন্তু নার্ভাসনেসের কারণে পারলাম না। এ ছাড়া আপনার মতো করে প্রেমপত্রে অন্য কিছু লিখতে পারেন।


প্রশ্ন উত্তর

প্রশ্ন ১. আমি কখন কাউকে প্রেমের চিঠি পাঠাব?

আপনি যদি আপনার প্রেমিকের কাছে আপনার হৃদয়ের কথা প্রকাশ করতে চান, তাহলে সবচেয়ে ভালো উপায় হল তাকে একটি প্রেমপত্র দেওয়া। সে যদি আপনার সবচেয়ে ভালো বন্ধু হয় তাহলে অবশ্যই সে আপনার ভালোবাসা বুঝবে।


প্রশ্ন ২. আমি কখন কাউকে প্রেমের চিঠি পাঠাব না?

আপনিও যদি এমন কাউকে ভালোবাসতে শুরু করেন যে আপনাকে সঠিকভাবে চেনে না, তাহলে আপনার ভালোবাসা প্রকাশ করার আগে আপনি তাকে আপনার সেরা বন্ধু বানাতে হবে, যখন সে আপনাকে চিনবে তখন আপনি তাকে একটি প্রেমপত্র দিয়ে আপনার ভালবাসা প্রকাশ করতে পারেন।


প্রশ্ন ৩. প্রেমপত্র লিখতে জানি না, কী করব?

প্রেমপত্র লেখা একটি শিল্প, যাতে আপনি আপনার ভালবাসা প্রকাশ করেন। আপনার অনুভূতি এবং আবেগ সম্পর্কে লিখুন যাতে আপনার অনুভূতি বুঝতে পারে এবং সেও আপনার প্রেমে পড়ে। কীভাবে একটি প্রেমপত্র লিখতে হয়, এটা যানার জন্য আপনাকে অবশ্যই এটি পড়তে হবে - লাভ লেটার লেখার নিয়ম?



বন্দুরা এখানে আপনি আপনার ভালোবাসার মানুষের জন্য কিছু আবেগী প্রেমের চিঠি পড়লেন। বন্ধুরা আমি নিশ্চিত যে আপনি এটি খুব পছন্দ করেছেন। তাই এই পোস্টটি লাইক এবং শেয়ার করুন। আপনি যদি কিছু জিজ্ঞাসা করতে চান, তাহলে নীচের মন্তব্য বক্সে মন্তব্য করে আমাদের জানান। আমাদের সাথে যুক্ত হতে, আমাদের ফেসবুক পেজ লাইক করুন। ধন্যবাদ,
আবেগী প্রেমের চিঠি,লাভ লেটার,Bangla Love Letter,বাংলা লাভ লেটার,লাভ লেটার লেখার নিয়ম,লাভ লেটার প্রেমের চিঠি,love letters for girlfriend bangla,প্রেমের চিঠি,লাভ লেটার বাংলা,propose letter bangla,love letter bangla ,আবেগি লাভ লেটার.love letter in bangla

Post a Comment

0 Comments