প্রিয় মানুষের জন্য চিঠি | Love Letter In Bengali

প্রিয় মানুষের জন্য চিঠি | Love Letter In Bengali

প্রিয় মানুষের জন্য চিঠি এই পোষ্টে আপনাদের স্বাগতম। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং তার কাছে সকল অনুভূতি প্রকাশ করতে চান তাহলে আপনি একটি প্রিয় মানুষের জন্য চিঠি বা লাভ লেটার লিখে দিতে পারেন। এই পোষ্টে কিছু 'প্রিয় মানুষের জন্য চিঠি' শেয়ার করবো। যেটা আপনার ভালোবাসার মানুষের মন গলিয়ে দেবে খুব সহজে।

প্রিয় মানুষের জন্য চিঠি | Love Letter In Bengali



আমার প্রিয় প্রিয়তমা, তুমি কেমন আছো
আমার মনের একটা বিশেষ কথা আজ তোমার সাথে শেয়ার করতে চাই। তোমাকে দেখলেই আমি অন্যরকম একটা শান্তি পাই। দিনরাত তোমার কথা ভাবতে থাকি। তুমি যখন আমার সামনে থাকো, আমি তোমাকে দেখার বাহানা খুঁজতে থাকি আর তুমি যখন আমার চোখের আড়ালে চলে যাও, তখন শুধু তোমার চিন্তাই আমার মাথায় আসে। যদিও আমি তোমার সাথে বেশি কথা বলতে পারি না, তবুও আজকে আমার মনের অবস্থা বলছি। এই চিঠিতে, আমি তোমাকে জন্য যা অনুভব করি তাই বলছি।

জানিনা কখন কিভাবে তোমার প্রেমে পড়ে পাগল হয়ে গেছি তোমার প্রেমে। সরলতায় তোমাকে এত সুন্দর দেখায় যে, সাজ-সজ্জাতেও অন্য কেউ দেখতে পায় না এবং তোমার সৌন্দর্যেও তোমার হৃদয় স্থির। আমি তোমার সম্পর্কে সবকিছুর প্রেমে পড়েছি।

সকালে যখন তোমার সাথে দেখা হয়, মনে হয় যেন আমার স্বপ্ন এসে আমার সামনে এসে দাঁড়ায়, কাউকে এত সুন্দর দেখায় কেমন করে। আমি শুধু তোমাকে বলতে চাই আমি তোমাকে খুব ভালোবাসতে শুরু করেছি।

আমি তোমাকে অনেক ভালবাসি মাচ জান

আমি অধীর আগ্রহে তোমার উত্তর জন্য অপেক্ষা করছি.


প্রিয় মানুষের জন্য চিঠি 

আমার প্রিয় প্রিয়তমা, আমি জানি না কোথা থেকে শুরু করব, তবে আমি তোমার সাথে আমার হৃদয়ের কথা গুলো শেয়ার করতে চাই। তুমি ভুল বোঝাবুঝি ছাড়া এই চিঠি সম্পূর্ণরূপে একবার পরো। 

কেন জানিনা, তবে গত কয়েকদিন ধরে প্রতি মুহূর্তে শুধু তোমার কথাই ভাবতে থাকি। আমি তোমাকে সব জায়গায় দেখতে পাই। চোখ খোলা হোক বা বন্ধ, তোমার মুখটা সারাক্ষণ চোখের সামনে ঘুরপাক খায়। আমি তোমার সম্পর্কে চিন্তা করা বন্ধ করার জন্য নিজেকে বোঝানোর জন্য অনেক চেষ্টা করেছি, কিন্তু আমি প্রতিবারই ব্যর্থ হয়েছি। নিজেকে অনেক অস্বীকার করার পরও তোমার কথা ভাবতে থাকি।

যেদিন তোমায় দেখি, মনটা একটু শান্তি পায় এবং সারাটা দিন ভালোই কাটে। কিন্তু যেদিন তোমায় দেখা হয় না সেদিন মনটা বিষাদময় হয়ে ওঠে। যেখানেই যাই, মনে হয় তুমি কোথাও থেকে এলে বুঝি। তোমার কথা মনে হলেই আমার মুখে হাসি চলে আসে। আমার হৃদয় ও মন আমার নিয়ন্ত্রণে নেই। তোমার সাথে থাকার অনুভূতি আমার হৃদয়কে আনন্দে ভরিয়ে দেয়।

মাঝে মাঝে তোমার কথা ভাবতে ভাবতে নিজের সাথে কথা বলতে শুরু করি। আমার হৃদয় সবসময় তোমার সম্পর্কে কথা বলতে এবং শুধুমাত্র তোমার সম্পর্কে শুনতে চায়।

কিন্তু তুমি যখনই আমার সামনে আসেন, আমি ঘাবড়ে যাই এবং আমার হৃদয় দ্রুত স্পন্দিত হয়। অনেক চেষ্টা করেও তোমার সাথে কথা বলার সাহস পাচ্ছি না। মনের মধ্যে একটা ভয় কাজ করে যে, আমি যদি তোমাকে আমার কোরে নিতে না পারি তাহলে আমার কি হবে।

আমি জানি না আমার কি হচ্ছে। আমি এই অনুভূতি বর্ণনা করতে পারব না কিন্তু হয়তো এটাকে ভালোবাসা বলে। এখন মনে হয় তুমিই আমার পুরো পৃথিবী। আমি তোমাকে ছাড়া অন্য কাউকে নিয়ে ভাবতে চাই না। সকালে ঘুম থেকে উঠলে প্রথম যেটা মাথায় আসে সেটা হলে তুমি। তোমার কথা ভেবে সারাটা দিন কেটে যায়। রাতে, স্মৃতিতে হারিয়ে ঘুমিয়ে পড়ি।
আমি তোমাকে বলতে চাই যে আমি তোমাকে খুব ভালবাসতে শুরু করেছি। আমি তোমার হাসি, তোমার কণ্ঠ, তোমার গভীর চোখ, সবকিছুর প্রেমে পড়েছি।

কথা দিচ্ছি জীবনের প্রতিটি সময় তোমার পাশে থাকবো। আমি কোন অবস্থাতেই তোমার পাশে থেকে যাবো না। আমি তোমার চোখে কোন অশ্রু আসতে দেব না এবং আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমাকে ভালবাসব।

আমার কোন কথায় খারাপ লাগলে ক্ষমা করবেন। কিন্তু আমি শুধু লিখেছি আমার মন ও মন তোমাকে নিয়ে যা ভাবছে। আমি তোমাকে অনেক ভালবাসি.

দয়া করে এই প্রেমপত্রের কোনো ভুল অর্থ নেবেন না।


এই প্রেমপত্রে, আপনি সেই মেয়েটিকে কোথায় দেখেছেন এমন কোনও মুহূর্তও শেয়ার করতে পারেন। উদাহরণস্বরূপ: 'আমি তোমাকে সেই দিন কলেজে দেখেছিলাম এবং তোমার দিকে তাকিয়ে রইলাম। ইচ্ছে করছিল এখন গিয়ে তোমার সাথে কথা বলব, কিন্তু নার্ভাসনেসের কারণে পারলাম না। এ ছাড়া আপনার মতো করে প্রেমপত্রে অন্য কিছু লিখতে পারেন।

প্রিয় মানুষের জন্য চিঠি,Love Letter In Bengali,গভীর প্রেমের চিঠি,প্রেমের চিঠি,ভালোবাসার চিঠি,প্রপোজ লেটার বাংলা,propose love letter bangla,প্রথম প্রেমের চিঠি,ফাস্ট লাভ লেটার,love letter bangla,রোমান্টিক প্রেমের চিঠি

Post a Comment

0 Comments