গভীর প্রেমের চিঠি | Deep Love Letter Bangla

গভীর প্রেমের চিঠি | Deep Love Letter Bangla


গভীর প্রেমের চিঠি | Deep Love Letter Bangla



গভীর প্রেমের চিঠি এই পোষ্টে আপনাদের স্বাগতম। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং তার কাছে সকল অনুভূতি প্রকাশ করতে চান তাহলে আপনি একটি গভীর প্রেমের চিঠি বা লাভ লেটার লিখে দিতে পারেন। এই পোষ্টে কিছু 'গভীর প্রেমের চিঠি' শেয়ার করবো। যেটা আপনার ভালোবাসার মানুষের মন গলিয়ে দেবে খুব সহজে।

আপনি যদি কোন মেয়েকে পছন্দ করেন এবং তাকে প্রপোজ করার জন্য একটি 'গভীর প্রেমের চিঠি' খোজে থাকেন তাহলে এখানে দেওয়া চিঠিগুলো আপনাকে সাহায্য করবে।




আমার প্রথম ভালবাসা 💓,

আমার প্রিয় প্রিয়তমা, তুমি আমার হৃদয়ে, প্রতিটি নিঃশ্বাসে বাস করো, তুমি আমার থেকে যতো দূরে থাকনা কেন আমার হৃদয়ের খুব কাছে আছো তুমি, আমি যখনই চোখ বন্ধ করি তখনই তোমাকে দেখি। আমার এই ছোট্ট জীবনে, খুব কম মুহূর্ত ছিল যা আমাকে সুখ দিয়েছে, যে মুহূর্ত আমাকে সুখ দিয়েছে, সেটা তোমার সাথে দেখা হওয়ার সময় আমি এমন কিছু মুহূর্ত পেয়েছি। আমি আল্লাহর কাছে প্রার্থনা করি যে আমি আমার শেষ নিশ্বাস পর্যন্ত এই মুহূর্ত গুলো পাওয়ার জন্য।
আমি যখন চোখ বন্ধ করি তখন তোমার কথা মনে পড়ে। আর তুমি যখন এই হৃদয়ের থেকে দূরে থাকো তখন আমার চোখ ভিজে যায়। আর যখন কাছে থাকো তখন আমার মন খুশিতে ভরে যায়..
আমার বন্ধুরা আমাকে পাগল বলে ডাকতে শুরু করেছে, কারণ আমি সারাক্ষণ তোমার স্মৃতিতে অচেতন থাকি। জানিনা প্রেম নাকি পাগলামি, তোমাকে পাওয়ার আকাঙ্ক্ষা আমাকে পাগল করে দেয়।
তুমি দূরে তবে তোমার সেই হাসি, মাতাল চোখে চাহনি, তোমার মধুর কন্ঠস্বর আমার হৃদয়ে সদা বিরাজ করে।

এমন একটা সময় ছিল, যখন প্রতিদিন সকালে তোমাকে দেখে দিনের শুরু হতো, তারপর ঘন্টার পর ঘন্টা এভাবে লেকের ধারে বসে কাটিয়ে দিতাম... এখনো সেই সময়টাকে অনেক মিস করি। এই চিঠিটা লেখা গুলো আমার সব স্মৃতি তাজা করে,

""আমি তোমাকে অনেক ভালোবাসি, তোমাকে অনেক মিস করি, তুমি সবসময় আমার হৃদয়ে আছো""



আমার প্রিয় প্রিয়তমা, তোমাকে দেখার পর থেকে আমার মনটা অস্থির হয়ে উঠেছে, মনে হচ্ছে আমি তোমার প্রেমে পড়ে গেছি। তাই সারাক্ষণ তোমায় খুজি, যতক্ষণ না তোমায় দেখি ততক্ষণ পর্যন্ত মনটা অস্থির থাকে। আর তোমাকে দেখলেই মনটা জেন পিপাসা মুক্ত হয়। আমি জানি তোমার আশেপাশে থাকা আমায়, হিমেল হাওয়া স্নিগ্ধ সুখ এণে দেয়। আমি তোমার ওই চোখের দিকে তাকালে এই মন কোথায় যেন হারিয়ে জায়। আমি আমার জীবনে সুখ দেখিনি দেখেছি তোমাকে। আমি আমার সবটুকু হারাতে চাই তবে হারাতে চাইনা তোমাকে। প্রিয়তমা আমি আমার আকাশের কালো মেঘ সরিয়ে তোমার ওই নিল আকাস দেখতে চাই ।তোমায় নিয়ে হারাতে চায় এই মন ওই নীলিমায়। আমি তোমায় ভালোবাসি, ভালবাসবো আজীবন । হেরে যাবো আমি তবু হারাবো না তোমায়।

গভীর প্রেমের চিঠি,শ্রেষ্ঠ প্রেমের চিঠ,bangla love letter,আবেগী প্রেমের চিঠি,ভালোবাসার চিঠি,প্রিয় মানুষের জন্য চিঠি,প্রেমের চিঠি,লাভ লেটার,Valobashar Chithi

Post a Comment

0 Comments