ভালোবাসার কষ্টের চিঠি | Sad Love Letter Bangla

ভালোবাসার কষ্টের চিঠি | Sad Love Letter Bangla

ভালোবাসার কষ্টের চিঠি এই পোষ্টে আপনাদের স্বাগতম। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং তার কাছে সকল অনুভূতি প্রকাশ করতে চান তাহলে আপনি একটি ভালোবাসার কষ্টের চিঠি বা কষ্টের লাভ লেটার লিখে দিতে পারেন। এই পোষ্টে কিছু 'ভালোবাসার কষ্টের চিঠি' শেয়ার করবো। যেটা আপনার ভালোবাসার মানুষের মন গলিয়ে দেবে খুব সহজে।

ভালোবাসার কষ্টের চিঠি | Sad Love Letter Bangla



আমার প্রিয় প্রিয়তমা, আমি জানি না কোথা থেকে শুরু করব কারণ অনেক কিছু বলার আছে কিন্তু এখন যখন লিখতে বসেছি তখন কিছুই বুঝতে পারছি না। আমি জানি না আমার কি দোষ ছিল যে তুমি আমাকে ছেড়ে চলে গেলে। আমি তোমার জন্য সবকিছু করেছি, তোমাকে এত ভালোবাসি যে আমি তোমাকে কখনো কিছু বলতে পারিনি। তুমি আমাকে ছেড়ে চলে যাবার পর কত রাত হয়ে গেছে  আমিও ঘুমাইনি আর ক্ষুধাও লাগে না। দিনরাত শুধু ভাবি কেন এমন হলো আমার সাথে। তুমি যা বলেছ আমি তাই করেছি। আজ পর্যন্ত আমি কারো জন্য কাঁদিনি তবে তোমার জন্য অনেক কেঁদেছি।

তুমি জানো না আমি এখানে কিভাবে বেঁচে আছি। আমি বেঁচে আছি কিন্তু নিঃশ্বাস নেই। আমি বলতাম তুমি আমাকে ছেড়ে যাবে না। কিন্তু তুমিও বাকি মেয়েদের মতো হয়ে গেলে। আমি ভেবেছিলাম আমার ভালবাসা তোমাকে সম্পূর্ণ বদলে দিয়েছে। কিন্তু আমি হয়তো ভুল ভেবে ছিলাম।

তুমি জানো আমি সবসময় তোমার কথা ভাবি। কিন্তু হয়তো এটা তমার কাছে আর কোন ব্যাপার না। তবে একটা কথা মনে রেখো, শরীর দিয়ে ভালোবাসে এমন অনেক পাবেন, কিন্তু আত্মা দিয়ে ভালোবাসে এমন আমার মতো কাউকে পাবেন না। শুধু বলতে চেয়েছিলাম এই অভিশাপ অশ্রু আমাকে এখন লিখতে দিচ্ছে না।



ভালোবাসার কষ্টের চিঠি

আমার প্রিয় প্রিয়তমা, জানিনা কোথা থেকে শুরু করব, কিন্তু আজ আমি এতটাই দুঃখিত যে আমি প্রতিদিন তোমার স্মৃতি লিখতে বাধ্য হয়েছি, প্রতিদিন কাঁদছি, রোজ তিলে তিলে মরছি। যখন আমাকে ছেড়ে চলে যেতে হয়েছিল তখন কেন এই মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছিলে? তুমি কি বলেছিলে আমাকে ছেড়ে যাবে না।

তোমার সেই মিথ্যা প্রতিশ্রুতির নিচে আমি এখনো চাপা পড়ে আছি, কি করব, কিভাবে করব বুঝতে পারছি না কারণ প্রতি মুহূর্তে তোমার কথা ভাবছি। কিন্তু এখন থেকে আর হবে না। তুমি যখন আমাকে ভুলে গেছো, তখন আমিও তোমায় ভুলে যাবো, কেনো তোমায় মনে রাখবো।

তবে আর একটা বার মনে রেখো, আমি রোজ তোমার জন্য কাঁদি, তুমি পারবে কি এসবের বোঝা নিয়ে বাঁচতে? এবং এটাও মনে রাখবেন যে তুমি এমন একজনকে কাঁদিয়েছ যে শুধুমাত্র তোমাকে ভালবাসে। এখন বলার কিছু নেই। যদি সম্ভব হয়, এইটা পড়ে কেঁদো না কারণ আজও আমি তোমার চোখের জল দেখতে পারি না।



ভালোবাসার কষ্টের চিঠি

আমার প্রিয় প্রিয়তমা, তোমাকে যেদিন দেখলাম সেদিন থেকেই তোমার প্রেমে পড়ে গেছি। এবং তারপরে আমরা দুজনে বন্ধু হয়েছিলাম। অনেক কথা বলেছিলাম এবং আমার এখনও মনে আছে আমাদের একসাথে কাটানো সময়গুলি। আমি সবসময় মনে রাখব তবে কেন তুমি আমাকে ছেড়ে চলে গেলেন, আমার ভুল কী, আমি বার বার তোমার বলেছি যে তুমি যদি অন্য কারো প্রেমে পর তাহলে বলতে পারো আমি তোমাকে ছেড়ে একাই চলে যাবো কিন্তু তুমি আমাকে এমন কষ্ট দিয়েছো যা আমি সারাজীবন ভুলতে পারবো না।

তুমি চলে গেছ আমাকে এখানে একা মরতে রেখে, তোমার স্মৃতি আমাকে ভিতর থেকে মেরে ফেলছে। আমি বাঁচতেও পারছি না, নিঃশ্বাস নিতে পারছি না। বাইরে থেকে বেঁচে আছি কিন্তু ভিতর থেকে মৃত। যাদের কাছে বলতাম আমার ভালোবাসা এমন না, খুব ভালো, সব মিলিয়ে এটাও এমন হয়ে গেল। 

তুমি চলে গেছ কিন্তু মনে রেখো আমি সবসময় তোমাকে মিস মাকে। আর তুমি সেদিন আফসোস করবেন যখন কেউ তোমাকে কাদাবে, তখন তুমি মনে করবেন আমায়। এমন একজন মানুষ ছিল যে তোমাকে কাঁদতে দেননি যখন তুমি কাঁদতেন তখন সে তোমার চেয়ে বেশি কষ্ট পেয়েছে।

কিন্তু এখন এসবেও তোমার কোনো পার্থক্য হবে না, আমার কষ্টও বুঝবে না কেউ, কিন্তু আমি কাপুরুষের মতো বাঁচবো না, আমার মনের কথা সবই বলে দিয়েছি। আমি জানিনা এইটা পড়ে তুমি কি সিদ্ধান্ত নিবে, তুমি কি ফিরে আসবে কি না, আমি জানি না তবে একটা কথা অবশ্যই বলতে পারি যে আমার ভালোবাসা সত্যি ছিল, আমি শুধু তোমাকেই ভালোবেসেছিলাম।

ভালোবাসার কষ্টের চিঠি,Sad Love Letter Bangla,ভালোবাসার চিঠি,প্রেমের চিঠি,প্রেম পত্র,লাভ লেটার,valobashar chithi,bhalobashar chithi,love letter in bangla,premer chithi,Bangla Love Letter,
ভালোবাসার লাভ লেটার

Post a Comment

0 Comments