মেয়ে পটানোর লাভ লেটার/Love Letter Bangla

মেয়ে পটানোর লাভ লেটার/Love Letter Bangla


মেয়ে পটানোর লাভ লেটার/Love Letter Bangla


১। মেয়ে পটানোর লাভ লেটার

আমার প্রিয় প্রিয়তমা,
আমি তোমাকে অনেক ভালোবাসি। সব সময় শুধু আমার তোমার কথা মনে পড়ে যায়, প্রতিটা ক্ষন, প্রতিটা মুহূর্ত। তোমার ভাবনায় ডুবে থাকি আমি সারাক্ষন। তোমাকে হীনা আমি একটা মুহূর্ত কাটাতে পারবো না, আমার এ জীবনে। তাই তুমি আপন করে নাও, আমার এই ভালোবাসা। প্রিয়তমা, তুমি বিহনে আমর জীবনে কষ্ট গুলো এতো বিশাল যা সহ্য করা যায় না। কিছু ব্যাথা এতো অসীম যা বুকে চেপে রাখা যায় না। তুমি আমর এতটাই আপন যে,তমাকে ভুলে থাকা জায় না। সেই মানুষটাই তুমি, তোমাকে আমি কখনো ভুলে থাকতে পারবো না। প্রিয়তমা সে দিনই আমার মনে তোমায় জন্য  ভালবাসা জেগে ছিলো, যেদিন তোমায় আমি প্রথম দেখেছি। তোমার ঐ মায়াবী চোখ দেখে, আমি প্রথম দেখাতেই তোমায় ভালোবেসে ফেলেছি। তাই এখন যেদিকে তাকাই সে দিকেই তোমাকে দেখতে পাই, এক মুহূর্তের জন্যও আমি তোমাকে ভুলে থাকতে পারি না। তুমি হয়তো ভাববে আমি পাগল।
 হা আমি পাগল, শুধু তোমার প্রমের আমি পাগল। তোমার আসায় পথ চেয়ে থাকবো আমি বসে। আমার এ জীবন করবো আলোকিত তোমায় ভালোবেসে। ফেলে দিওনা আমার এই চিঠি, সাদা কাগজ ভেবে। তোমার বুকের মধ্যে ঠাই দিও, আপন মানুষ ভেবে। 
ইতি তোমার  "নাম" 

লাভ লেটার লেখার নিয়ম জানতে এখানে ক্লিক করুণ

২।মেয়ে পটানোর লাভ লেটার

আমার প্রিয় প্রিয়তমা,
আমার ভালোবাসার পক্ষ থেকে তোমাকে জানাই, একরাশ রজনীগন্ধার শুভেচ্ছা। আশা করি তুমি অনেক ভালো আছো । জীবনে এই প্রথমবার আমার মনের কথা গুলো, লিখে পাঠাচ্ছি তোমার কাছে। কিভাবে শুরু করবো বুঝতেই পারছি না।সত্যি কথা বলতে তোমাকে যেদিন প্রথম দেখেছি, সেদিন থেকেই আমি তোমাকে ভালোবেসে ফেলেছি। জানি না কিভাবে তোমাকে এতোটা ভালোবেসেছি। আমি কখন কোন দিন ভাবতেও পারিনি,আমি কাউকে এতোটা ভালোবেসে ফেলবো। আর আমার সেই ভালোবাসার মানুষটা যে তুমিই হবে, সেটা কখনো আমি কল্পনাও করতে পারিনি। তুমি জানো সব সময় তোমার সেই মায়াবী মুখটা আমার সামনে ভেসে ওঠে। আমার হৃদয়ে যতোটুকু ভালোবাসা আছে, তার সবটুকু দিয়েই 
তোমাকে আগলে রাখতে চাই । আমি কথা দিচ্ছি, আমার ভালোবাসা হবে পবিত্র এবং নির্মল। তাই ভালোবেসে আমার ওপরে, বিশ্বাস রাখতে পারো। তোমাকে সুখে রাখার জন্য, আমি আমার জীবন দিয়ে চেষ্টা করবো। তোমাকে অনেক কথা বলার আছে। তার মধ্যে সবচেয়ে বড় কথা হলো, আমি তোমাকে অনেক বেশি ভালোবেসে ফেলেছি । অনেক আশা নিয়ে, মনের কথা গুলো লিখেছি তোমার কাছে।  তুমি আমাকে নিরাশ করিও না। আমি তোমার হ্যাঁ বোধক উত্তরের, অপেক্ষায় রইলাম... ইতি তোমার,,,"নাম"

 

৩।মেয়ে পটানোর লাভ লেটার

আমার প্রিয় প্রিয়তমা,

কেমন আছো তুমি আশা করি তুমি ভালো আছো, আমিও অনেক ভালো আছি তবে আগে এমন টা ছিলাম না। প্রিয়তমা তুমি ভাবতে পারো আমি কেনো এত ভালো আছি, ভালো থাকার একমাত্র কারণ হলে তুমি, তাই আমি এত ভালো আছি। প্রিয়তমা তোমার সাথে অল্প কিছু দিনের পথ চলা, তবে আমি জানিনা কিভাবে যেন আমি তোমার মায়ায় পড়ে গেছি। তাই ধীরে ধীরে তোমার প্রতি আমার ভালোবাসা আরো বাড়তে শুরু করেছে। তোমাকে না দেখলে আমার মনটা কেমন জানি অস্থির অস্থির করে। তোমাকে ছাড়া আমার কোন কিছুতে মন বসছে না। আমার শুধু তোমার ভালবাসা প্রয়োজন। যে ভালোবাসা আমার এলোমেলো জীবনটাকে গুছিয়ে দিতে পারবে।

 প্রিয়তমা আশা করি তুমি আমার ভালোবাসার প্রস্তাব গ্রহণ করবে এবং তুমি আমার জীবন সঙ্গী হবে। প্রিয়তমা কথা দিলাম আমার শেষ নিশ্বাস অব্দি আমি তোমাকে ভালবেসে যাব,,,,,,,,,,ইতি তোমার  "নাম"

তারিখ......

মেয়ে পটানোর লাভ লেটার/Love Letter Bangla


'আবেগী প্রেমের চিঠি' পেতে এখানে ক্লিক করুন
'ফাস্ট লাভ লেটার' পেতে এখানে ক্লিক করুন

৪।মেয়ে পটানোর লাভ লেটার

আমার প্রিয় প্রিয়তমা,

কেমন আছো তুমি আশা করি ভালো আছো। প্রথমেই কৃতজ্ঞতা জানাই তোমার ভালবাসার পরশ ছুয়ে দেওয়ার জন্য আমাকে। প্রিয়তমা তুমি আমার জীবনের রংধনু যে আমার হৃদয় কে ভালোবাসার সুন্দর রঙে পূর্ণ করেছ। তুমি আমার জীবনে প্রেরণ করার জন্য এজন্য সর্বপ্রথম সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই। প্রিয়তমা আমি হয়তো কখনোই এটা প্রকাশ করিনি, কিন্তু তুমি জানো না যে তুমি আমার কাছে এই পৃথিবীর বেঁচে থাকার মানে।

সময়ের সাথে সাথে সবকিছুই পরিবর্তন হোক না কেন, আমার ভালবাসা সবসময় তোমার জন্য একই রকম থাকবে। প্রিয়তমা আমি তোমাকে চিরদিন চিরকালের জন্য ভালবাসি। ইতি তোমার  "নাম"

তারিখ......


বাংলা লাভ লেটার পেতে এখানে ক্লিক করুন
লাভ লেটার প্রেমের চিঠি পেতে এখানে ক্লিক করুন

৫।মেয়ে পটানোর লাভ লেটার

আমার প্রিয় প্রিয়তমা,

তোমার সাথে যেদিন প্রথম দেখা হয়েছিলো সেই দিনটা আজও আমার স্মৃতিতে গাঁথা। প্রিয়তমা সেইদিনই আমার জীবন বদলে গিয়েছিল কারণ তুমি আমার জীবনে চলে এসেছো। তাইতো আমার জীবনের  সবকিছু এত সুন্দর হয়ে উঠেছে। সেই থেকে তুমি আমাকে যে তোমার ভালোবাসার পরশ ছুঁয়ে দিয়ে ছো এজন্য আমি একজন সুখী মানুষ হয়ে উঠেছি। আমি চাই তুমি সবসময় আমার কাছাকাছি থাকো। ইতি তোমার  "নাম"

তারিখ......

মেয়ে পটানোর লাভ লেটার,Love Letter Bangla,প্রপোজ করার রোমান্টিক চিঠি,ফাস্ট লাভ লেটার,রোমান্টিক লাভ লেটার,আবেগি লাভ লেটার,লাভ লেটার লেখার নিয়ম,লাভ লেটার প্রেমের চিঠি,মেয়ে পটানোর চিঠি।love letter in bangla

Post a Comment

0 Comments