লাভ লেটার প্রেমের চিঠি | Love Letters For Girlfriend Bangla

লাভ লেটার প্রেমের চিঠি | Love Letters For Girlfriend Bangla

লাভ লেটার প্রেমের চিঠি | Love Letters For Girlfriend Bangla


লাভ লেটার প্রেমের চিঠি | Love Letters For Girlfriend Bangla লাভ লেটার প্রেমের চিঠি পোষ্টে আপনাদের স্বাগতম। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং তার কাছে সকল অনুভূতি প্রকাশ করতে চান তাহলে আপনি একটি প্রেম পত্র বা লাভ লেটার লিখে দিতে পারেন। এই পোষ্টে কিছু 'লাভ লেটার প্রেমের চিঠি' শেয়ার করবো। 

আপনি যদি কোন মেয়েকে পছন্দ করেন এবং তাকে প্রপোজ করার জন্য একটি 'লাভ লেটার প্রেমের চিঠি' খোজে থাকেন তাহলে এখানে দেওয়া চিঠিগুলো আপনাকে সাহায্য করবে।


অসমাপ্ত প্রেমের চিঠি

আমার প্রিয় প্রিয়তমা, আজ তোমার সাথে অনেক কথা বলতে ইচ্ছে করছে কিভাবে বলবো তোমাকে ছাড়া আমি কিছুই ভাবতে পারি না। তোমায় ছাড়া এক ঘণ্টা কাটালেও মনে হয় বছর কেটে গেছে। তোমাকে ছাড়া আমি ভালো ভাবে ঘুমাতেও পারি না। আমার সব কিছুতে শুধু তুমি। তাই তোমার ওই অপুরুপ সুন্দার মুখটা আমার চোখের সামনে ভেসে আসে নিরন্তর দিনরাত। এমন একটা মুহূর্তও নেই যে তোমায় মিস করি না। এখন তোমায় ছাড়া একটা মুহূর্তও বেঁচে থাকা খুব কঠিন। তোমার সাথে কাটানো ভালোবাসার সেই অমূল্য মুহূর্তগুলো আমার সব সময় মনে পড়ে। সেই ছবি সবসময় চোখের সামনে ভেসে ওঠে। আমি আর এই বিচ্ছেদ সহ্য করতে পারি না। তুমি আজ যেখানেই থাকো, যত তাড়াতাড়ি সম্ভব আমার কাছে ফিরে এসো।

তোমাকে অনেক কথা বলার আছে। তুমি আমার জীবনে আসার পর থেকে আমার জীবন সম্পূর্ণ বদলে গেছে। তুমি আমার জীবনে আসার পর থেকে আমার জীবন আরো সুন্দর হয়ে উঠেছে। তাই এ হৃদয় যদি তোমার কাছে থাকাটা একটুও অনুভব করে, তবে এই মন পাগলের মতো তোমাকে এদিক ওদিক খুজতে থাকে। তুমি আমার শক্তি তুমি আমার অনুপ্রেরণা। তুমি আমার জীবনের ভিত্তি, তুমি আমার প্রতিটি নিঃশ্বাসে নিহিত।

ইতি তোমার ভালোবাসার ভিখারী


'আবেগী প্রেমের চিঠি' পেতে এখানে ক্লিক করুন
লাভ লেটার লেখার নিয়ম জানতে এখানে ক্লিক করুণ

লাভ লেটার প্রেমের চিঠি | Love Letters For Girlfriend Bangla


আমার প্রিয় প্রিয়তমা, আজ এই চিঠির মাধ্যমে তোমাকে কিছু বলতে চাই। আমি এই চিঠিতে তোমার নাম লেখিনি, কারন তোমার নাম ইতিমধ্যে আমার নিঃশ্বাসে লেখা আছে। যখন তোমার সাথে আমার প্রথম দেখা হয়েছিলো সেই মুহূর্তটি ছিল আমার জীবনের সবচেয়ে ভালো একটা মুহূর্ত। তুমি হয়তো আমার থেকে অনেক দূরে কিন্তু আমি তোমাকে অনেক ভালোবাসি। আমার জীবনে, তোমার আগমন আমার জীবনকে অনেক সুন্দর করে তুলেছে। আমি তোমাকে নিয়ে বাকি জীবন কাটাতে চাই। আমি আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমার সাথে

থাকতে চাই। আমার কোন ভুল হলে ক্ষমা করে দিয়, অনেক আশা নিয়ে আজ এই চিঠিতে  আমার মনের কথা লিখে দিলাম। আমিও খুব অস্থির হয়ে আছি এই ভেবে তোমার কি প্রতিক্রিয়া হবে? আমি তোমার উত্তরের অপেক্ষায় থাকব, এর চেয়ে বেশি কিছু বলতে পারছি না। 

▶ শ্রেষ্ঠ প্রেমের চিঠি পেতে এখানে ক্লিক করুন
▶ 'মেয়ে পটানোর লাভ লেটার' পেতে এখানে ক্লিক করুন
▶ 'ফাস্ট লাভ লেটার' পেতে এখানে ক্লিক করুন

লাভ লেটার প্রেমের চিঠি | Love Letters For Girlfriend Bangla


প্রেমিকের জন্য প্রেমের চিঠি

আমার প্রিয় প্রিয়তমা, আমার মনের সব কথা আজ বলতে চাই। যখন থেকে তোমার প্রেমে পড়েছি। তখন থেকে তোমাকে ছাড়া কিছুই ভাবতে পারি না। আমার সাথে কেন এমন হচ্ছে আমি জানি না। দিনরাত শুধু তোমারই ভাবনা আমার হৃদয়-মনে আসতে থাকে। আমি জীবনে কখনো ভাবিনি যে আমি কাউকে এতটা ভালোবেসে ফেলবো, যে তাকে ছাড়া জীবনে আর কিছু চাইবো না। যখন থেকে তোমাকে ভালোবেসেছি তখন থেকে আমি সম্পূর্ণ তোমার। কিন্তু তুমি আমার জীবনে আসার পর থেকে আমার চিন্তাভাবনা সম্পূর্ণ পাল্টে গেছে কারন তুমি আমার সাথে থাকলে আমি খুব স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি তোমার সাথে কথা বলতে ভালোবাসি, আমি যখন তোমার সাথে ঘন্টার পর ঘন্টা বসে কথা বলতে পছন্দ করি। তুমি আমার সাথে থাকলে আমি কোন কিছুর ভয় পাই না। আমি কেন এবং কিভাবে জানি না, কিন্তু আমার মনে হচ্ছে আমি তোমাকে ভালোবেসতে শুরু করছি। আমি জানি না এই চিঠি পড়ে

তোমার কেমন লাগবে। তুমি আমাকে কতটা অনুভব করবে আমি জানি না। তোমার হৃদয়ে আমার জন্য কতটা ভালবাসা আছে জানি না, তবে তুমি তো জানো আমি তোমাকে কতটা ভালোবাসি। নিজের থেকেও আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি। আশাকরি তুমি বুঝতে পারছ আমি তোমাকে কতটা ভালোবাসি। তাই সব ভুলে একটা বার আমাকে ভালোবাসার সুযোগ দাও।

ইতি তোমার ভালোবাসার (নাম)



এই প্রেমপত্রে, আপনি সেই মেয়েটিকে কোথায় দেখেছেন এমন কোনও মুহূর্তও শেয়ার করতে পারেন। উদাহরণস্বরূপ: 'আমি তোমাকে সেই দিন কলেজে দেখেছিলাম এবং তোমার দিকে তাকিয়ে রইলাম। ইচ্ছে করছিল এখন গিয়ে তোমার সাথে কথা বলব, কিন্তু নার্ভাসনেসের কারণে পারলাম না। এ ছাড়া আপনার মতো করে প্রেমপত্রে অন্য কিছু লিখতে পারেন।


প্রশ্ন উত্তর

প্রশ্ন ১. আমি কখন কাউকে প্রেমের চিঠি পাঠাব?

আপনি যদি আপনার প্রেমিকের কাছে আপনার হৃদয়ের কথা প্রকাশ করতে চান, তাহলে সবচেয়ে ভালো উপায় হল তাকে একটি প্রেমপত্র দেওয়া। সে যদি আপনার সবচেয়ে ভালো বন্ধু হয় তাহলে অবশ্যই সে আপনার ভালোবাসা বুঝবে।


প্রশ্ন ২. আমি কখন কাউকে প্রেমের চিঠি পাঠাব না?

আপনিও যদি এমন কাউকে ভালোবাসতে শুরু করেন যে আপনাকে সঠিকভাবে চেনে না, তাহলে আপনার ভালোবাসা প্রকাশ করার আগে আপনি তাকে আপনার সেরা বন্ধু বানাতে হবে, যখন সে আপনাকে চিনবে তখন আপনি তাকে একটি প্রেমপত্র দিয়ে আপনার ভালবাসা প্রকাশ করতে পারেন।


প্রশ্ন ৩. প্রেমপত্র লিখতে জানি না, কী করব?

প্রেমপত্র লেখা একটি শিল্প, যাতে আপনি আপনার ভালবাসা প্রকাশ করেন। আপনার অনুভূতি এবং আবেগ সম্পর্কে লিখুন যাতে আপনার অনুভূতি বুঝতে পারে এবং সেও আপনার প্রেমে পড়ে। কীভাবে একটি প্রেমপত্র লিখতে হয়, এটা যানার জন্য আপনাকে অবশ্যই এটি পড়তে হবে - লাভ লেটার লেখার নিয়ম?


লাভ লেটার প্রেমের চিঠি,Love Letters For Girlfriend Bangla,শ্রেষ্ঠ প্রেমের চিঠি,লাভ লেটার বাংলা,মিষ্টি প্রেমের চিঠি,bangla love letter,মিষ্টি প্রেমের চিঠি,একতরফা ভালবাসার চিঠি,মেয়ে পটানোর লাভ লেটার,আবেগী প্রেমের চিঠি,love letter in bangla

Post a Comment

0 Comments