প্রেমিকার কাছে শেষ চিঠি | Breakup Love Letter Bangla

প্রেমিকার কাছে শেষ চিঠি | Breakup Love Letter Bangla


প্রেমিকার কাছে শেষ চিঠি | Breakup Love Letter Bangla




আমার প্রিয় প্রিয়তমা,
আমাদের বিচ্ছেদের কত বছর কেটে গেছে, তবুও তুমি আমার ভাবনায় আছো। আমি যখনই চোখ বন্ধ করি, আমি শুধু তোমার মুখ দেখি। আজও তোমাকে অনেক মিস করি।
আমি যখনই ফিরে তাকাই, মনে হয় সময় থেমে গেছে, সেই সময় আমার সামনে ফিরে এসেছে। হয়তো তোমার ভালোবাসা এতটাই প্রবল যে আজও আমি তোমাকে এতটা প্রবলভাবে ভালোবাসি। আমি জানি না তুমি আমাকে কতটা ভালোবাসো, তবে আমি নিশ্চিত যে আমার হৃদয় শুধু তোমার জন্যই স্পন্দিত।
আমার এখনো মনে আছে সেই ভালোবাসা দিবসে, তুমি আমাকে প্রপোজ করেছিলে কিন্তু আমি জানতাম না যে তুমি আমাকে এত ভালোবাসবে যে তুমি আমাকে চিরতরে ছেড়ে চলে যাবে। তুমি আমার সাথে নেই কিন্তু তোমার স্মৃতি আজও তোমাকে মনে করিয়ে দেয়, আমি তোমাকে অনেক মিস করি।


তুমি চলে যাওয়ার পর থেকে আমার ঠোঁটের হাসি চলে গেছে, আমি হাসতে ভুলে গেছি। হয়তো আল্লাহ আমার মানত পূরণ করেছেন। তাই আজ আমি তোমার স্মরণে আকুল।
আমি তোমার স্মৃতিতে হারিয়ে যাই প্রতি মুহূর্তে, মনে মনে একটা আশা আছে তুমি আসবে আবার আমার জীবনে। কিন্তু আমার মৃত্যুর পরেও এই আশা পূরণ নাও হতে পারে। একটা সময় ছিল যখন আমি তোমাকে না দেখে বাঁচতে পারতাম না, কিন্তু আজ সেই সময় যখন তুমি আমার থেকে এত দূরে যে আমি তোমাকে দেখতে পারি না... আমার মনে হয় আমি বেঁচে থাকা বন্ধ করে দিয়েছি, এমনকি আমার চোখের জলও ছেড়ে গেছে। এখন আমি একাকীত্ব থেকে মুক্তি বোধ করছি।
তোমাকে ধন্যবাদ যে আমার জীবনে এসে আমাকে বাঁচতে শিখিয়েছে, প্রথমে আমি খুব একটা ভাবিনি, কিন্তু তুমি আমাকে জীবনে বাঁচতে শিখিয়েছ। আমি তোমাকে অনেক বিশ্বাস করতাম, কিন্তু তুমি আমার বিশ্বাস আশায় পরিবর্তন করেছ। বলত একসঙ্গে থাকবো ছেড়ে যাব না, বিয়ে করব। কিছু ক্ষেত্রে, আমরা কিছু প্রতিশ্রুতিও দিয়েছিলাম, যেটা তুমি অস্বীকার করতে পারবেন না ৷
আজও তোমায় মনে পড়ে নীরবে কেঁদে ফেলি, তোমার কথা মনে পড়লে মনটা অনেক প্রশান্তি পায়। এখন মনে হচ্ছে জীবন তোমাকে দিয়ে শুরু হয়েছে এবং শুধু তোমার উপরই শেষ হবে, 






আমার প্রিয় প্রিয়তমা,
আমিও জানিনা কতটা ভালোবাসি তোমায়, কখন যে তুমি আমার চোখের পাশ দিয়ে চলে গেলে আমার হৃদয়ে তাও জানিনা। আমার হৃদয়ে তুমিই একমাত্র রাজা। আজ পর্যন্ত ভাবতাম হৃদস্পন্দন হলেই মানুষ বেঁচে থাকে, কিন্তু জানতাম না যে হৃদস্পন্দনের জন্য একটা কারণ দরকার, আর সেই কারণটা তুমি।

তুমি আমার সামনে থাকলে আমার মনটা খুব ভালো লাগে। মনে হয় আমার হৃদয় শুধু তোমাকেই খুজে বেড়ায়, তুমি না থাকলে আমার হৃদয় থেমে যায়। হয়তো এটাকে বলা হয় ভালোবাসা আর হয়তো এটাকে বলা হয় প্রেমে পাগল হওয়া। শুনেছি প্রেমে পরলে মানুষ পাগল হয়ে যায়, আজ বুঝলাম। এমন অনুভূতি যা আমাকে শান্তি দেয়, তোমার উপস্থিতি আমার হৃদয়ে শান্তি দেয়।

তোমার সব স্মৃতি আমার হৃদয়ের পাতায় লিখে রেখেছি প্রতিটা মুহূর্ত, এই মুহূর্তটা আমার জীবনের সবচেয়ে আনন্দের মুহূর্ত, এই মুহূর্তটা আমি তোমার সাথেই কাটাতে চাই। হয়তো তুমি আমাকে তোমার করতে পারো না আর হয়তো তোমার হৃদয়ে আমার জন্য কোন স্থান নেই, কিন্তু আমি আমার হৃদয় তোমাকে আগেই দিয়েছি।

আমি জানি ভালোবাসার অনুভূতি লেখায় প্রকাশ করা সহজ কাজ নয়, কিন্তু আমি তা করছি। আমি আমার সব অনুভূতি তোমার সাথে শেয়ার করতে চাই, তোমাকে আমার করতে চাই। অনেক কষ্টে আমি আমার স্বপ্নের রাণীকে বাস্তব জীবনে দেখেছি, আমি তাকে হারাতে চাই না।

আমি স্বপ্নে একজন রাণী দেখেছিলাম, তুমি দেখতে তার মতো, আমি রাজা নই তবে আমি তোমাকে আমার রানী বানাতে চাই । আমি ভালবাসতে জানি না আমি আমার ভালবাসা প্রকাশ করতে জানি না, আমি শুধু জানি তুমি আমার জীবনকে বদলে দিয়ে নতুন পথিকের মতো আমার পৃথিবীতে এসেছ।

তুমি আমার না হলে কোন দুঃখ নেই, তুমি আমাকে না চাইলেও কোন দুঃখ নেই।

আমি তোমার, তুমি চাইলে আমার প্রাণ নাও। আমি কিছু মনে করি না। আমি তোমাকে ভালোবাসি।

প্রেমিকার কাছে শেষ চিঠি,Breakup Love Letter Bangla,মৃত্যুর আগে শেষ চিঠি,অবহেলিত ভালোবাসার চিঠি,শেষ চিঠি,অসমাপ্ত প্রেমের চিঠি,না বলা ভালোবাসার চিঠি,বিচ্ছেদের চিঠি,কষ্টের চিঠি,
গভীর প্রেমের চিঠি,premer chithi,love letter bangla

Post a Comment

0 Comments