প্রেমিকার কাছে রোমান্টিক চিঠি | Bangla Rromantic Llove Letter

প্রেমিকার কাছে রোমান্টিক চিঠি | Bangla Rromantic Llove Letter

'প্রেমিকার কাছে রোমান্টিক চিঠি' পোষ্টে আপনাদের স্বাগতম। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং তার কাছে সকল অনুভূতি প্রকাশ করতে চান তাহলে আপনি একটি প্রেমের চিঠি বা লাভ লেটার লিখে দিতে পারেন। এই পোষ্টে কিছু 'রোমান্টিক চিঠি ' শেয়ার করবো। যেটা আপনার ভালোবাসার মানুষের মন গলিয়ে দেবে খুব সহজে।

আপনি যদি কোন মেয়েকে পছন্দ করেন এবং তাকে প্রপোজ করার জন্য একটি 'রোমান্টিক চিঠি ' খুজে থাকেন তাহলে এখানে দেওয়া চিঠিগুলো আপনাকে সাহায্য করবে।
প্রেমিকার কাছে রোমান্টিক চিঠি | Bangla Rromantic Llove Letter



আমার প্রিয় প্রিয়তমা, নেহা,আমি তোমাকে অনেক ভালোবাসি. আমি যখনই সকালে ঘুম থেকে উঠি, আমার মনে শুধু তুমিই থাকো আর আমি যখন রাতে ঘুমাই তখন শুধু তুমিই থাকো আমার মনে। যখন তুমি আমার সাথে না থাকো, আমি চোখ বন্ধ করে শুধু তোমাকেই ভাবি তখন আমার মনে হয় তুমি আমার সাথে বসে আছো।
যখনই তুমি হাসো, আমার মনে হয় যেন পুরো মহাবিশ্ব আলোয় ঝলমল করছে। যখনই তুমি আমার পাশে বসে হাসো, মাঝে মাঝে মনে হয় আমার হৃদস্পন্দন দ্রুত হয়। আজকাল আমি অনেক কিছু ভুলে যেতে শুরু করেছি কিন্তু একটি জিনিস আছে যা আমি কখনই ভুলি না তা হল তোমাকে। তুমি এত সুন্দর এবং বুদ্ধিমান যে আমি মাঝে মাঝে ভাবি তুমি কিভাবে আমার প্রেমে পড়েছিলে। আমি প্রায়ই ভাবি আমার কি আছে যে তুমি আমাকে ভালোবাসো। মাঝে মাঝে মনে হয় তোমাকে আমার জীবনে পাওয়া স্বপ্ন মতো।
নেহা.... তুমি আমার জীবনে আসার পর থেকেই আমি ভালোবাসার মানে বুঝতে পেরেছি। অনেকদিন হলো একসাথে ছিলাম কিন্তু আজও তোমায় দেখলে আমার মনট প্রজাপতি মতো উরতে থাকে। আগে আমি গান শুনতে ভালোবাসতাম কিন্তু তোমার সাথে দেখা করার পর, আমি শুধু দুই ধরনের শব্দ পছন্দ করি- একটি যখন তুমি কথা বলেন এবং অন্যটি তোমার  হৃদস্পন্দন।
আমি তোমাকে মিথ্যা বলবো না আমি তোমাকে প্রথম দেখে প্রেমে পড়িনি, তোমাকে হাসতে দেখেই প্রথম তোমার প্রেমে পড়েছি। তুমি যখন হাস এবং তোমার চোখ হাসে, তখন আমার মনে হয় পুরো পৃথিবী খুশি। তুমি হাসলে আমার সব টেনশন চলে যায়। তোমার সাথে দেখা করার আগে প্রায়ই ভাবি তোমাকে এই কথা বলব কি না, কিন্তু যখনই তুমি আমার সামনে আসো, তোমার মুখ দেখে সব ভুলে যাই।
নেহা.....এখন আমি আমার অনুভূতি প্রকাশ করার ভাষা খুঁজে পাচ্ছি না, আমি আশা করি তুমি বুঝতে পারছো আমি তোমাকে কতটা ভালোবাসি।





আমার প্রিয় প্রিয়তমা, নেহা, গুল্লু" আমি জানি এটা তোমার নাম না তবে আমি এটা রেখেছি কারণ তুমি খুব চঞ্চল, তোমাকে হাসতে খুব সুন্দর লাগছে, শুধু হাসতে থাকো সবসময়। কিন্তু পাগলামি করে হেসে বলতে চাই, সবসময় খুশি থাকো না তাহলে হলে মানুষ তোমাকে পাগল ভাববে। এখন এটা পড়ে রাগ করবেন না, আমি মজা করছি।

তোমায় কিন্তু রেগে গেলেও খুব ভালো লাগে। আমি তোমাকে অনেক কষ্ট দিয়েছি, কিন্তু তুমিও কম নও, তুমিও আমাকে অনেক কষ্ট দাও।এই সব পড়ে তোমার মনে হবে কেন আমি আজ এতসব লিখছি।

অনেক দিন থেকে তোমাকে কিছু বলতে চেয়েছিলাম কিন্তু সময় পাইনি আর তুমি শোনোনি, তাই আজ আমি আমার অনুভূতিগুলো তোমায় লিখছি। তোমাকে যখন প্রথম দেখেছিলাম তখন ভেবেছিলাম কিন্তু কিছু করতে পারিনি, তবে ধীরে ধীরে তোমার প্রেমে পড়ে যাবো তা জানতাম না।
হ্যাঁ, তুমি ঠিক শুনেছ, আমি জানি না এই চিঠি পড়ার পরে তোমার প্রতিক্রিয়া কী হবে, তবে তুমি এখন আমার হৃদয়ের স্পন্দন হয়ে গেছো।

অনেক ভেবেছি, তোমার জন্য তোমার প্রতিটা সুখ পূরণ করব, তুমি যখন ছিলে না তখন আমার কেউ ছিল না, কিন্তু তুমি আসার পর থেকে আমি বাঁচতে শুরু করেছি। আর এখন আমার একটাই ইচ্ছা তোমাকে সুখে রাখা, তোমার প্রতিটি স্বপ্ন পূরণ করা, তোমাকে জীবন দেওয়া।
হয়তো অনেক বেশি লিখেছি কিন্তু প্রতিটি কথাই হৃদয় থেকে লেখা যার মধ্যে আমার অনুভূতি আছে। আমি তোমাকে অনেক ভালোবাসি _ _

প্রেমিকার কাছে রোমান্টিক চিঠি,Bangla Rromantic Llove Letter,রোমান্টিক প্রেমের চিঠি,রোমান্টিক লাভ লেটার,রোমান্টিক চিঠি,রোমান্টিক প্রেম পত্র,Romantic Love Letter,প্রেমের চিঠি,ভালোবাসার চিঠি,

Post a Comment

0 Comments