প্রথম প্রেমের চিঠি | First Love Letter Bangla

প্রথম প্রেমের চিঠি | First Love Letter Bangla


প্রথম প্রেমের চিঠি | First Love Letter Bangla




আমার প্রিয় প্রিয়তমা কেমন আছো তুমি, আমার মনের একটা বিশেষ কথা আজ তোমার সাথে শেয়ার করতে চাই। তোমাকে দেখলেই অন্যরকম শান্তি পাই। দিনরাত তোমার কথা ভাবতে থাকি। তুমি যখন আমার সামনে থাকো, আমি তোমাকে দেখার বাহানা খুঁজতে থাকি আর তুমি যখন আমার চোখের আড়ালে চলে যাও, তখন আমার মাথায় শুধু তোমার ভাবনা আসে। যদিও আমি তোমার সাথে বেশি কথা বলতে পারি না, তবুও আজকে আমার মনের কথা গুলো বলছি। এই চিঠিতে আমি তোমার জন্য যা অনুভব করছি তাই বলছি। 

জানিনা কখন কিভাবে তোমার প্রেমে পড়ে পাগল হয়ে গেছি তোমার প্রেমে। 

সরলতায়ও তোমাকে এত সুন্দর দেখায় যে, সাজ-সজ্জাতেও অন্য কেউ দেখতে পায় না এবং তোমার সৌন্দর্যেও তোমার হৃদয় স্থির। আমি তোমার সবকিছু প্রেমে পড়েছি।

সকালে যখন তোমার সাথে দেখা হয়, মনে হয় যেন আমার স্বপ্ন এসে আমার সামনে এসে দাঁড়ায়, কাউকে এত সুন্দর দেখায় কেমন করে। আমি শুধু তোমাকে বলতে চাই আমি তোমাকে খুব ভালোবাসতে শুরু করেছি। আমি তোমাকে অনেক ভালবাসি।

আমি অধীর আগ্রহে আপনার উত্তর জন্য অপেক্ষা করছি.





আমার প্রিয় প্রিয়তমা, আজ আমি আপনার সাথে একটি গুরুত্বপূর্ণ বিষয়ে কথা বলতে চাই। যদিও আমি তোমাকে অনেকবার মজা করে বলেছি, কিন্তু আজ সত্যি সত্যি তোমার সাথে আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বলতে হচ্ছে। 

আমার এখনও মনে আছে সেই প্রথম দেখা যখন আমরা প্রথম দেখা করি এবং বন্ধু হয়েছিলাম। তোমার সেই ছোট্ট ছোট্ট মুখটি তখনই আমার হৃদয়ে বাসা বেঁধেছিল এবং কখন যে তোমার সাথে এতটা সময় কেটে গিয়েছিল বুঝতেই পারিনি।

 যখনই আমি তোমার সাথে থাকি, সময় উড়ে যায় মিনিটে ১ বছর পার হয়ে যায় আর তুমি না থাকলে এক ঘণ্টা মনে হয় ১ বছর কেটে গেছে।

যদিও আমরা খুব ভালো বন্ধু কিন্তু আমি তোমাকে অনেক ভালোবাসতে শুরু করেছি। আমি যা অনুভব করছি, আমি আজ পর্যন্ত এমন অনুভব কখনো করিনি।

যখন তোমার সাথে থাকি তখন মনে হয় স্বপ্নের জগতে এসেছি। এমনকি আমি যা পছন্দ করি না তা আপনার কাছে ভাল বলে মনে হয়।
আমি তোমার সুখে-দুঃখে তোমার পাশে থাকতে চাই। যৌবন থেকে তোমার সাথে বার্ধক্য দেখতে চাই। আমি শুধু তোমার সাথে আমার জীবনের প্রতিটি মুহূর্ত কাটাতে চাই।

আমি তোমার সাথে সর্বদা থাকব. আমি তোমাকে আমার হৃদয়ের নীচ থেকে ভালবাসি এবং আর কিছু বলার নেই শুধু এই আমি তোমাকে অনেক ভালবাসি।





আমার প্রিয় প্রিয়তমা, মায়া ভরা চোখ দেখে এমন টাকে পারিনি সামলাতে। তাই তোমার কাছে বলার আছে এই মনের কিছু জমানো কথা।

আমরা যখনই তোমাকে দেখি আমার কাছে তোমাকে সবথেকে সুন্দর, বুদ্ধিমান, নিষ্পাপ লাগে। এত কিউট আমি আজ পর্যন্ত কাউকে দেখিনি, আমার কাছে তুমি পৃথিবীর সবচেয়ে সুন্দর, তাইতো তোমাকে ছাড়া বেঁচে থাকা আমার পক্ষে অসম্ভব, আমি নিঃশ্বাস না নিয়ে বাঁচতে পারি কিন্তু তোমাকে ছাড়া একবারের জন্য থাকতে পারব না। 

তোমাকে প্রথম দেখার পর থেকে আজ পর্যন্ত তোমার সাথে কাটানো অনেকটা সময় কেটেছে যা আমার জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্ত। 

আমি যতই টেনশনে থাকি না কেন, তোমার ছবি বা তোমাকে দেখেলেই আমার মেজাজ ঠিক হয়ে যায় ।
তুমি যখন আমার কানের পিছনে তোমার চুল রাখেন, আমার হৃদয় দ্রুত স্পন্দন শুরু করে,  আমি চাই এই মুহূর্তটি কখনই না কাটুক, আমার পুরো জীবন এমন মুহুর্তে কেটে যাক।

তুমি সবসময় আমার কাছে অভিযোগ করে আসো যে আমি কখনো তোমার প্রশংসা করি না, এই চিঠিটি প্রশংসার জন্য নয়, আমি তোমাকে আমার সত্যিকারের ভালোবাসা জানাতে এই চিঠি লিখেছি। এভাবেই জীবনের শেষ অবধি তুমি আমার সাথে থেকো আমি শুধু তোমাকে ভালোবাসতে চাই আর কিছু না আমি তোমাকে অনেক ভালোবাসি আমার ভালোবাসা।



এই প্রেমপত্রে, আপনি সেই মেয়েটিকে কোথায় দেখেছেন এমন কোনও মুহূর্তও শেয়ার করতে পারেন। উদাহরণস্বরূপ: 'আমি তোমাকে সেই দিন কলেজে দেখেছিলাম এবং তোমার দিকে তাকিয়ে রইলাম। ইচ্ছে করছিল এখন গিয়ে তোমার সাথে কথা বলব, কিন্তু নার্ভাসনেসের কারণে পারলাম না। এ ছাড়া আপনার মতো করে প্রেমপত্রে অন্য কিছু লিখতে পারেন।

প্রথম প্রেমের চিঠি,First Love Letter Bangla,ফাস্ট লাভ লেটার,গভীর প্রেমের চিঠি,প্রপোজ করার লাভ লেটার,লাভ লেটার,প্রেমের চিঠি,প্রপোজ লেটার,অসমাপ্ত প্রেমের চিঠি,prothom premer chithi,প্রথম প্রেমের লাভ লেটার

Post a Comment

0 Comments