প্রপোজ লেটার বাংলা | Propose Letter Bangla

প্রপোজ লেটার বাংলা | Propose Love Letter Bangla



প্রপোজ লেটার বাংলা | Propose Love Letter Bangla



আমার প্রিয় প্রিয়তমা, তুমি কেমন আছেন

আজ আমি তোমার  সাথে একটি গুরুত্বপূর্ণ বিষয়ে কথা বলতে চাই। যদিও আমি তোমাকে অনেকবার মজা করে বলেছি, কিন্তু আজ সত্যি সত্যি তোমার সাথে আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বলতে হচ্ছে। 

আমার এখনও মনে আছে সেই প্রথম দেখা যখন আমরা প্রথম দেখা করি এবং বন্ধু হয়েছিলাম। তোমার সেই ছোট্ট ছোট্ট মুখটি তখনই আমার হৃদয়ে বাসা বেঁধেছিল এবং কখন যে তোমার সাথে এতটা সময় কেটে গিয়েছিল বুঝতেই পারিনি।

 যখনই আমি তোমার সাথে থাকি, সময় উড়ে যায় মিনিটে ১ বছর পার হয়ে যায় আর তুমি না থাকলে এক ঘণ্টা মনে হয় ১ বছর কেটে গেছে। যদিও আমরা খুব ভালো বন্ধু কিন্তু আমি তোমাকে অনেক ভালোবাসতে শুরু করেছি। আমি যা অনুভব করছি, আমি আজ পর্যন্ত এমন অনুভব করিনি।
যখন তোমার সাথে থাকি তখন মনে হয় স্বপ্নের জগতে এসেছি। আমি তোমার সুখে-দুঃখে তোমার পাশে থাকতে চাই। যৌবন থেকে তোমার সাথে বার্ধক্য দেখতে চাই। আমি শুধু তোমার সাথে আমার জীবনের প্রতিটি মুহূর্ত কাটাতে চাই।

আমি তোমার সাথে সর্বদা থাকব. আমি তোমাকে আমার হৃদয়ের নীচ থেকে ভালবাসি এবং আর কিছু বলার নেই শুধু এই আমি তোমাকে অনেক ভালবাসি।




আমার প্রিয় প্রিয়তমা 
দিশু,

আজ অবধি এরকম অনেকের সাথে আমার দেখা হয়েছে, কিন্তু তোমার সাথে দেখা হলে মনে হলো আমি জীবন পেয়েছি। আমি কখনো ভাবিনি যে তুমি আমার কাছে এত তাড়াতাড়ি স্পেশাল হয়ে যাবে। আমার হৃদয়ে কারো জন্য জায়গা ছিল না, কিন্তু এখন এই হৃদয় তোমার।

আমি তোমার জন্য যতটা ভাবি করি, আমি অন্ন কাউকে এতটা ভাবি না। তুমি জানো আমি তোমার জন্য অনেকবার ঈশ্বরের কাছে প্রার্থনা করেছি। আমার দিশুকে সব সময় খুশি রাখতে, তোমাকে পাওয়ার পর মনে হয় এখন আর কিছু চাই না, তুমি আমার গন্তব্য হয়ে গেছো।

কিন্তু তোমাকে পাওয়া আমার লক্ষ্য নয়, তোমাকে সুখী করা আমার লক্ষ। আর আমি শুধু এই যাত্রাটা তোমার সাথে কাটাতে চাই, আমি জানি না এরপর কি হবে, আমি কোন প্রতিশ্রুতি দিই না, তবে আমি অবশ্যই একটি প্রতিশ্রুতি দিই, যতদিন তোমার সাথে আছি, আমি কখনই তোমার চোখের জল আসতে দেব না।

আমি শুধু তোমাকেই ভালোবেসেছি।যে ছেলেটা কাউকে পাত্তা দেয়নি, সে সব সময় তোমার জন্য চিন্তা করে। যে কারো জন্য কিছুই করে না সে তোমার জন্য কিছু করতে পারে। আমি জানি না তোমার হৃদয়ে আমার জন্য কি আছে তবে আমার হৃদয়ে শুধু তোমার জন্য ভালবাসা আছে।

সবাই ভালোবাসে কিন্তু আমি ভালোবাসি, আমিও অপেক্ষা করবো, শুধু শেষ কথাটি বলতে চাই তুমিই আমার, আর তোমার এই জায়গা কেউ নিতে পারবে না, আমি তোমাকে অনেক ভালোবাসি। আর শুধু তোমাকে সুখী দেখতে চাই।




আমার প্রিয় প্রিয়তমা,


তোমার সাথে প্রথম দেখা হলে আমি তোমার দিকে তাকিয়ে ছিলাম। আজও মনে পড়ে তোমার মুখে পড়ে থাকা চুল, তোমার সেই হাসি। তোমাকে গোপনে দেখতে পারা, তোমার সাথে নার্ভাস হয়ে কথা বলাটা একটা সুন্দর অনুভূতি ছিল। আমার এখনও মনে আছে কিভাবে আমি তোমাকে প্রস্তাব করার সাহস করেছি।

এখন তুমি আমার অভ্যাস হয়ে গেছো। তোমাকে ছাড়া বাঁচার কথা ভাবতেও পারি না। এইরকম ভাবতেই ভয়ে আমার হৃৎপিণ্ড দ্রুত স্পন্দিত হতে থাকে কারণ এখন তোমাকে ছাড়া বাঁচা অসম্ভব হয়ে পড়েছে। তুমি ছাড়া কারো সাথে কথা বলতে ভালো লাগছে না। আমি প্রতি মুহূর্তে শুধু তোমার সাথে কথা বলতে চাই। সত্যি বলতে তুমি আমার জীবন হয়ে গেছো।


আমি জানি আমি তোমার সাথে লড়াই চালিয়ে যাচ্ছি। কিন্তু আমি তোমাকে সেই লড়াইয়ের চেয়ে হাজার গুণ বেশি ভালোবাসি। তুমি যখন আমার সাথে রাগ করে কথা বলো না, আমার তখন খূব কষ্ট হয়। কিছু খেতে বা পান করতে ইচ্ছে করে না। সারারাত ঘুমাতে পারে না।
কিন্তু আমি যখন তোমার সাথে কথা বলি, তোমার কণ্ঠস্বর শুনলেই আমার হৃদয় স্বস্তি পায়। মনে হচ্ছে আর কিছুর দরকার নেই। এই অনুভূতি ভাষায় বর্ণনা করা খুবই কঠিন।

তুমি জানো না তুমি আমার কাছে কি। জীবনের প্রতিটি মোড়ে আমি তোমার পাশে থাকব। 
 
আমাদের উভয়েরই একে অপরের উপর সম্পূর্ণ অধিকার রয়েছে। একই অধিকারের সাথে আমি বলতে পারি যে তুমি শুধু আমার এবং আমি শুধু তোমার। , তুমি সবসময় আমারই থাকবে। তোমাকে কতটা ভালোবাসি তা হয়তো বলা ও বোঝা কঠিন।

আমার একটা ছোট্ট পৃথিবী আর সেই জগতে আমি রাজা আর তুমি আমার রাণী। কথা দিচ্ছি শেষ নিঃশ্বাস পর্যন্ত ভালোবাসবো।

আই লাভ ইউ,

প্রপোজ লেটার বাংলা,Propose Letter Bangl,লাভ লেটার,প্রপোজ লেটার,প্রপোজ করার চিঠি,প্রপোজ করার লাভ লেটার, ,ভালোবাসার চিঠি,Propose Love Letter Bangla,bangla propose letter,প্রিয় মানুষের জন্য চিঠি,প্রপোজ করার নিয়ম

Post a Comment

0 Comments