শ্রেষ্ঠ প্রেমের চিঠি | Best Love Letter Bangla

শ্রেষ্ঠ প্রেমের চিঠি | Best Love Letter Bangla

শ্রেষ্ঠ প্রেমের চিঠি | Best Love Letter Bangla শ্রেষ্ঠ প্রেমের চিঠি পোষ্টে আপনাদের স্বাগতম। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং তার কাছে সকল অনুভূতি প্রকাশ করতে চান তাহলে আপনি একটি শ্রেষ্ঠ প্রেমের চিঠি বা লাভ লেটার লিখে দিতে পারেন। এই পোষ্টে কিছু 'শ্রেষ্ঠ প্রেমের চিঠি' শেয়ার করবো। 


আপনি যদি কোন মেয়েকে পছন্দ করেন এবং তাকে প্রপোজ করার জন্য একটি 'শ্রেষ্ঠ প্রেমের চিঠি' খোজে থাকেন তাহলে এখানে দেওয়া চিঠিগুলো আপনাকে সাহায্য করবে।


শ্রেষ্ঠ প্রেমের চিঠি | Best Love Letter Bangla


আমার প্রিয় প্রিয়তমা, আমি জানি না কিভাবে শুরু করব, তবে আমি তোমার সাথে আমার মনের কথা গুলো বলতে চাই। কেন জানিনা, গত কয়েকদিন ধরে প্রতিটা মুহূর্তে শুধু তোমার কথাই ভাবছি। আমি তোমাকে আমার সব খানে খুজে পাই, চোখ খুলে তোমায় দেখি আর চোখ বন্ধ করেও তোমায় দেখি। তুমিজে সারাক্ষণ চোখের সামনে ভাসতে থাকে। আমি তোমার সম্পর্কে চিন্তা করা বন্ধ করার জন্য নিজেকে বোঝানোর জন্য অনেক চেষ্টা করেছি, কিন্তু আমি প্রতিবারই ব্যর্থ হয়েছি। তাই সব সময় তোমার কথা ভাবতে থাকি। যেদিন তোমাকে দেখি, আমার মনটা একটু স্বস্তি পায় আর সারাটা দিন ভালো যায়। কিন্তু যেদিন তোমায় দেখা হয় না সেদিন মনটা বিষাদময় হয়ে ওঠে আর কোন কাজে মন বসে না। যেখানেই যাই, মনে হয় তুমি সামনে থেকে এলে বুঝি। তোমার কথা মনে হলেই মুখে হাসি চলে আসে। মন আর মনের মত আমার বাসে থাকে না। তোমার সাথে থাকার অনুভূতি আমার হৃদয়কে আনন্দে ভরিয়ে দেয়। মাঝে মাঝে তোমার সামনে ভাবতে ভাবতে নিজের সাথে কথা বলতে থাকি। আমার হৃদয়ে সবসময় শুধু তোমার সম্পর্কে কথা বলতে এবং শুধুমাত্র তোমার কথা

শুনতে চায়। কিন্তু তুমি যখনই আমার সামনে আসো, আমি ঘাবড়ে যাই এবং আমার হৃদয় আরও জোরে স্পন্দন শুরু হয়। অনেক চেষ্টা করেও তোমার সাথে কথা বলার সাহস পাচ্ছি না। মনে মনে একটা ভয় কাজ করে। আমি জানি না আমার সাথে কি হচ্ছে। আমি এই অনুভূতি বর্ণনা করতে পারব না তবে হয়তো এটাকে ভালোবাসা বলে। এখন মনে হয় আমার পুরো পৃথিবী তুমি। তাই তোমাকে ছাড়া অন্য কাউকে নিয়ে ভাবতে চায় না এই মন। সকালে ঘুম থেকে উঠলে প্রথমেই তোমায় মনে পরে। তাই সারাটা দিন কাটে তোমায় ভেবে। রাতে, তোমার স্মৃতিতে হারিয়ে ঘুমিয়ে যাই। আমি শুধু তোমাকে বলতে চাই আমি তোমাকে খুব ভালোবাসে ফেলেছি। আমি তোমার হাসি, তোমার কণ্ঠ, তোমার গভীর চোখ, সবকিছুর প্রেমে পড়েছি।  কথা দিচ্ছি জীবনের প্রতিটি মুহূর্তে তোমার পাশে থাকবো। আমি কোন অবস্থাতেই তোমাকে ছেরে যাবো না। আমি তোমার চোখে কোন অশ্রু আসতে দেব না তাই আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমাকে ভালবাসব। আমার মন তোমাকে নিয়ে যা ভাবছে তাই লিখেছি। আমি তোমাকে অনেক ভালবাসি.

ইতি তোমার  "নাম" 


এই প্রেমের চিঠিতে, আপনি একটি মুহূর্ত শেয়ার করতে পারেন যেখানে আপনার ভালোবাসার মানুষকে প্রথম দেখেছেন। উদাহরণস্বরূপ: 'আমি তোমাকে সেদিন কলেজে দেখেছিলাম এবং তোমার দিকে তাকিয়ে ছিলাম। ইচ্ছে করছিল এখন গিয়ে তোমার সাথে কথা বলব কিন্তু  আমি অনেক নার্ভাস ছিলাম। 


এ ছাড়া প্রেমপত্রে নিজের মত করে অন্য কিছু লিখতে পারেন।


এই প্রেমপত্র লেখার পর সেই মেয়েটি অবশ্যই আপনার কথা ভাববে। তার উত্তর হ্যাঁ হওয়ার সম্ভাবনা বেশি।


শ্রেষ্ঠ প্রেমের চিঠি | Best Love Letter Bangla


আমার প্রিয় প্রিয়তমা, আমি আজ পর্যন্ত অনেক মেয়ে দেখেছি কিন্তু তোমার দেখার পর মনে হলো আমার জীবনে সত্যি কারের ভালোবাসার মানুষ পেয়ে গেছি। আমি কখনো ভাবিনি যে তুমি আমার কাছে এত আপন হয়ে যাবে। আমার মনে কারো জন্য এমন ভালোবাসা ছিল না, কিন্তু এখন এই হৃদয় তোমার হয়ে গেছে।   আমি তোমাকে যতটা অনুভব করি, আমি কখনও কাউকে এতোটা অনুভব করিনি। তুমি জানো আমি তোমার জন্য অনেকবার আল্লাহর কাছে

প্রার্থনা করেছি।    তোমাকে পাওয়া আমার লক্ষ্য নয়, তোমাকে সুখী দেখাই আমার লক্ষ্য। আর আমি শুধু তোমার সাথে এই জীবন কাটাতে চাই, আমি কথা দিলাম যতদিন আমি তোমার সাথে আছি আমি কখনই তোমার চোখে জল আসতে দেব না।     আমি শুধু তোমাকেই ভালোবেসেছি, আমি কখনই ভালোবাসার মানে বুঝিনি কিন্তু তোমাকে দেখার পর ভালোবাসার মানে বুজেছি। তাই সারাক্ষণ তোমার ভাবনায় বিভোর থাকি। আমি জানি না তোমার মনে আমার জন্য কি আছে, কিন্তু আমার হৃদয় তোমার জন্য অনেক ভালবাসা আছে। আমি তোমার ভালোবাসার জন্য অপেক্ষা করবো, শুধু শেষ কথাটি বলতে চাই তুমি শুধু আমার জন্য, যার জায়গা কেউ নিতে পারবে না, আমি তোমাকে অনেক ভালোবাসি।

শ্রেষ্ঠ প্রেমের চিঠি,Best Love Letter Bangla,বিখ্যাত প্রেমের চিঠি,প্রপোজ লেটা,প্রেমের চিঠ, মেয়ে পটানোর লাভ লেটার,bangla love letter,love letter in bangla,প্রপোজ করার চিঠ,আবেগী প্রেমের চিঠি,লাভ লেটার বাংলা,মিষ্টি প্রেমের চিঠি ,প্রথম প্রেমের চিঠি, 

Post a Comment

0 Comments