মিষ্টি প্রেমের চিঠি | Bangla Premer Chithi

মিষ্টি প্রেমের চিঠি | Bangla Premer Chithi


মিষ্টি প্রেমের চিঠি | Bangla Premer Chithi মিষ্টি প্রেমের চিঠি পোষ্টে আপনাদের স্বাগতম। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং তার কাছে সকল অনুভূতি প্রকাশ করতে চান তাহলে আপনি একটি প্রেমের চিঠি বা লাভ লেটার লিখে দিতে পারেন। এই পোষ্টে কিছু 'মিষ্টি লাভ লেটার' শেয়ার করবো। যেটা আপনার ভালোবাসার মানুষের মন গলিয়ে দেবে খুব সহজে । 


আপনি যদি কোন মেয়েকে পছন্দ করেন এবং তাকে প্রপোজ করার জন্য একটি 'মিষ্টি প্রেমের চিঠি' খুঁজে থাকেন তাহলে এখানে দেওয়া চিঠিগুলো আপনাকে সাহায্য করবে।

মিষ্টি প্রেমের চিঠি | Bangla Premer Chithi



আমার প্রিয় প্রিয়তমা, আমি তােমার মনে নয় বরং তােমর হৃদয়ে থাকব। মন ভুলে যেতে পারে হৃদয় সবসময় মনে রাখবে। আমি তােমাকে ভালবাসি প্রিয়, কতাে সুন্দর তুমি তাই প্রেমে পড়েছি আমি। সুন্দর তােমার মন, ভালােবেসে হারাব দুজন। মায়াবী তােমার আখি, দিওনা আমায় ফাঁকি, সুন্দর তােমার হাসি, আমি তােমায় ভালােবাসি। হাজার তারা চাই না আমি একটা চাঁদ চাই। হাজার ফুল চাই না আমি, একটা গােলাপ চাই। হাজার জনম চাই না আমি, একটা জনম চাই, সেই জনমে যেন শুধু তােমায় আমি পাই। গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তােমার ছবি, সেই ছবি দেখে দেখে তােমার কথা ভাবি। ভাবতে আমার ভালাে লাগে শুধু তােমাকে। তােমার মাঝে হারিয়ে ফেলেছি আমি নিজেকে। রূপের তুলনা নাইকো তােমার তুমি যে অপরুপা, কিছুতেই তাে যায়না ভােলা ক্ষনিকের সেই দেখা। আমার ফোনে তোমার কল আসলে ফোনে রিং টোন বেঁজে উঠুক বা না উঠুক আমার হৃদয়ে ঠিকই রোমান্টিক সুরে গিটার
বাজতে শুরু করে। আমি নিঃশ্বাস নেওয়ার কথাও হয়তো ভুলে যেতে পারি, বাট তোমার কথা ভুলে যাওয়া অসম্ভব। 
তোমাকে ভালোবাসা যদি পাগলামি হয়ে থাকে তবে তোমাকে না পাওয়া পর্যন্ত আমি সেই পাগলামি করে যাবে। তাতে যদি আমার প্রতি তোমার অভিমান হয় তবে ভেবে নিও ভালোবাসা এভাবেই হয়। যতাে ভালবাসা পেয়েছি তােমার কাছ থেকে দুষ্ট এই মন চায় আরাে বেশি পেতে। কি জানি তােমার মধ্যে কি আছে কেনাে যে এমন চায় তােমাকে আরাে বেশি করে কাছে পেতে। আমার মন তোমাকে নিয়ে যা ভাবছে তাই লিখেছি। আমি তোমাকে অনেক ভালবাসি.

ইতি তোমার  "নাম" 


মিষ্টি প্রেমের চিঠি,Bangla Premer Chithi,প্রেমের চিঠি,রোমান্টিক প্রেমের চিঠি,ভালোবাসার চিঠি,প্রপোজ করার চিঠি,premer chithi,রোমান্টিক চিঠি,ভালোবাসার প্রথম চিঠি,দুষ্টু মিষ্টি প্রেমের ছন্দ,মিষ্টি প্রেমের ছন্দ,bangla love letter,love letter

Post a Comment

0 Comments