একতরফা ভালবাসার চিঠি | One Side Love Letter Bangla

একতরফা ভালবাসার চিঠি | One Side Love Letter Bangla


একতরফা ভালবাসার চিঠি | One Side Love Letter Bangla একতরফা ভালবাসার চিঠি আপনাদের স্বাগতম। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং তার কাছে সকল অনুভূতি প্রকাশ করতে চান তাহলে আপনি একটি প্রেমের চিঠি বা লাভ লেটার লিখে দিতে পারেন। এই পোষ্টে কিছু 'একতরফা ভালবাসার চিঠি' শেয়ার করবো। যেটা আপনার ভালোবাসার মানুষের মন গলিয়ে দেবে খুব সহজে।

একতরফা ভালবাসার চিঠি | One Side Love Letter Bangla



আমার প্রিয় প্রিয়তমা, আমার ভালবাসা সেদিন সার্থক হবে, যেদিন ভালোবাসার মানুষটি ১ ফোটা চোখের জল ফেলে বলবে, আমি শুধু তোমাকেই ভালবাসি। আমার হৃদয়ে কেউ নাই তুমি ছাড়া, আমার হৃদয়ে কোনো স্বপ্ন নাই তুমি ছাড়া, আমার ২ টি চোখ কিছু খোজেনা তোমাকে ছাড়া, আমি কিছু কল্পনা করতে পারিনা তোমায় ছাড়া। আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া। আমার পুরোটা জুড়ে আছো শুধু তুমি। আমি যে আর অপেক্ষা করতে পারছি না। এক মুহূর্ত তোমাকে না দেখলে, আমার নিশ্বাস বন্ধ হয়ে যায় প্রিয়তমা। অনেক মিস করি তোমায়। তুমি যতো দুরেই থাকো না কেন তুমি সবসময় আমার মন জুড়ে থাকো। আমি তোমাকে কিছু দিনের জন্য নয় চিরকালের জন্য এবং পরের জন্মেও আমি তোমাকেই চাই।
আমি তোমার মতো জীবনসঙ্গী পেলে নিজেকে ভাগ্যবান মনে করব। আমি আমার থেকেও তোমাকেই বেশি ভালোবাসি, তুমি কি সেই অধিকারটুকু আমাকে দিবে? জীবন অনেক সুন্দর হয়, যদি কারো ভালোবাসায় জীবন পূর্ণতা পায়। আমার এ জীবন আলোকিত করে দেও তোমার ভালোবাশা দিয়ে। ফেলে দিওনা আমার এই চিঠি, সাদা কাগজ ভেবে। তোমার বুকের মধ্যে ঠাই দিও, আপন মানুষ ভেবে। 
ইতি তোমার  "নাম" 


ভালোবাসার কষ্টের চিঠি


আমার প্রিয় প্রিয়তমা, কেমন আছো তুমি আসা করি ভালো আছো। তবে আমি ভালো নাই কারণ তোমার আমার মাঝে এই দূরত্ব আমাকে সবসময় কষ্ট দেয়। আমি চাই আমার ভালোবাসার মানুষ আমার কাছে থাকুক। তুমি আমার কাছে থাকলে আমার সব কষ্ট সুখে পরিণত হয়। যখন প্রিয়জন পাশে রই, তখন কষ্ট বলে কিছু থাকে না। একজন মানুষের কাছে তার ভালবাসার মানুষটি হল মূল। কোন মানুষকে কাঁদিয়ে যদি তুমি নিজেকে বড় মনে করো সেটা হবে তোমার বড় ভুল, কারণ বিধাতা একান্ত কারো জন্য কষ্ট সৃষ্টি করেনি, অভিশাপ বলে একটি বাক্য আছে, আর সেই কষ্টের অভিশাপে একদিন তুমিও কাঁদবে। 
দুজন দুজনের সাথে কথা বলা সেটাই কি ভালোবাসা, দুজন দুজনকে ফিল করাই হল ভালোবাসা। ভালোবাসা মানে - এমন একটা অনুভূতি যেটা আর ৫টা অনুভূতি থেকে সম্পূর্ন ব্যাতিক্রম। ভালোবাসা মানে
ইনবক্স শূন্য বলে তাকে MSG দেয়া নয়!! ভালোবাসা মানে মানুষটা অনলাইনে না থাকাকালীন তার পুড়নো  ম্যাসেজগুলা বার বার পড়ে ঠোঁটের কোনে এক চিলতে হাসি, একেই বলে ভালবাসা। আমি যে তোমাকে নিয়ে ভালো থাকতে চাই, আমায় তোমার ভালোবাসার একটু পরশ ছুয়ে দেও'' আমি  কখনো ছেড়ে যাবে না। তুমি আমার শক্তি তুমি আমার অনুপ্রেরণা। তুমি আমার জীবনের ভিত্তি, তুমি আমার প্রতিটি নিঃশ্বাসে নিহিত।
ইতি তোমার ভালোবাসার ভিখারী

একতরফা ভালবাসার চিঠি,One Side Love Letter Bangla,ভালোবাসার চিঠি,ভালোবাসার কষ্টের চিঠি,প্রিয় মানুষের জন্য চিঠি,কষ্টের চিঠি,Love Letter In Bangla,শ্রেষ্ঠ প্রেমের চিঠি,আবেগী প্রেমের চিঠি,বাংলা লাভ লেটার,লাভ লেটার প্রেমের চিঠি,প্রেমের চিঠি লেখা

Post a Comment

0 Comments