বাংলা লাভ লেটার | Love Letter In Bangla

বাংলা লাভ লেটার | Love Letter In Bangla

বাংলা লাভ লেটার | Love Letter In Bangla বাংলা লাভ লেটার পোষ্টে আপনাদের স্বাগতম। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং তার কাছে সকল অনুভূতি প্রকাশ করতে চান তাহলে আপনি একটি প্রেমের চিঠি বা লাভ লেটার লিখে দিতে পারেন। এই পোষ্টে কিছু 'বাংলা লাভ লেটার' শেয়ার করবো। যেটা আপনার ভালোবাসার মানুষের মন গলিয়ে দেবে খুব সহজে । 

আপনি যদি কোন মেয়েকে পছন্দ করেন এবং তাকে প্রপোজ করার জন্য একটি 'বাংলা লাভ লেটার' খোজে থাকেন তাহলে এখানে দেওয়া চিঠিগুলো আপনাকে সাহায্য করবে।

বাংলা লাভ লেটার | Love Letter In Bangla


আমার প্রিয় প্রিয়তমা, আমার ভালোবাসার পক্ষ থেকে তোমাকে জানাই, লাল গোলাপের  ফুল শুভেচ্ছা। আশা করি তুমি অনেক ভালো আছো । প্রিয়তমা দুনিয়ার সবচেয়ে আনন্দময় জিনিস গুলির জন্যে টাকার প্রয়োজন হয় না, বিনা মূ্ল্যেই পাওয়া যায়। যেমন জোছনা, বর্ষার দিনের বৃষ্টি, প্রিয় জনের ভালোবাসা। আমি শুধু তোমার ভালোবাসা চাই প্রিয়তমা।তোমাকে মন থেকে আমি কতটা ভালোবাসি এটা প্রকাশ করার জন্য ভালোবাসি এই শব্দটা অনেক ছোট হয়ে যায়। 

তোমাকে আমি যে পাগলের মতো ভালোবাসি এটা বুঝানোর জন্য আমার এক জীবন খুব ছোট হয়ে যায়। সত্যিকার ভালোবাসা কষ্ট দেওয়ার জন্য নয় তবে সত্যিকার ভালবাসলে কষ্ট পেতে হয়। আর কিছু মানুষ ভালোবাসা নিয়ে করে অভিনয় যে কারন ভেঙ্গে যায় সত্যিকার ভালোবাসার হৃদয়। তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়, তাহলে আমি ভুলে যেতে রাজি, ভুলতে হয়তো কোনদিনও পারবো না, তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো। কাউকে দুর থেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালবাসা। কারন এ ভালবাসায় কোন রকম অপবিত্রতা থাকে না, কোনশারিরীক চাহিদা থাকে না, শুধু নীরব কিছু অভিমান থাকে। ভালো তো সে মানুষটাকেই বাসা যায়, যে আমাকে কাদিয়ে একটু পর এসে আর কপালে কিস করে

জরিয়ে ধরে বলবে “সরি” I Love You”। আমি যখন নিজেকে নিয়ে ভাবি তখন অনুভব হয় তুমি ছাড়া আমি অসহায়। আজকের জন্যও তোমাকে ভালোবাসি, আগামীকালের জন্যও তোমাকে ভালোবাসি, চিরকালের জন্যও আমি তোমাকেই ভালবাসবো। আমি চাই আমার জীবনের প্রতিটি সময় তোমার সাথে কাটাই। প্রতিটি সেকেন্ড আমি তোমার জীবনের সাথে ভাগ করতে চাই। তোমার চোখে দেখে ছিলাম অজানা এক নতুন ভাষা। যে ভাষা বুঝতে গিয়ে জীবন থেকে হারিয়ে গেছে অনেকটা সময় । 

তুমি আজ নেই হারিয়ে গেছো নিল আকাশের এক টুকরো মেঘের মত। তুমি ছিলে জীবন চলছিলো সাগরের মত চলোমান। আজ হয়তো আমায় আর তোমার মনে পরে না। ভূলে গেছি বলে ও আজ ও ভুলা হয়ে উটলো না। বুজা হয়ে উটলো না তোমার চোখের ভাষা। অনেক আশা নিয়ে, মনের কথা গুলো লিখেছি তোমার কাছে।  তুমি আমাকে নিরাশ করিও না। আমি তোমার হ্যাঁ বোধক উত্তরের, অপেক্ষায় রইলাম... ইতি তোমার,,,"নাম"



বাংলা লাভ লেটার | Love Letter In Bangla



একতরফা ভালবাসার চিঠি

আমার প্রিয় প্রিয়তমা, আমি তোমাকে অনেক ভালোবাসি। ভালোবাসা ছয় দিনের হয়, ছয় মাসের হয়, ছয় বছরেরও হয়, কিন্তু আমি তোমাকে সারাজীবন চাই। কখনও কখনও তোমাকে খুব কষ্ট দেই, কারন তোমাকে অনেক ভালোবাসি বলে নীরবে নিজেও কষ্ট পাই। 

ভালোবাসা অর্জন করার জন্য অনন্ত কালের দরকার নেই। এক মুহূর্তই এনাফ। আমি তোমাকে মন থেকে ভালোবাসি, তাই তোমার মুখের ছবি সবসময় আমার মনে ভাসে। যা কখনো মুছে ফেলা সম্ভব নয়। তুমি সর্বদা আমার মন জুড়ে অবস্থান করো, তুমি আমাকে হাজার কষ্ট দিলেও তোমাকে ভোলা সম্ভব নয়। ভালোবাস শব্দটা সবসময় নতুন, কখনোই তা মলিন হয় না, এর রং ধূসর নয় কিংবা বর্নহীনও নয়, যা আছে তা রংধনুর রঙে রাঙ্গানো। হোক না সেটা অনেক বিভেদ, তারপরেও ভালোবাসা শুধুই ভালোবাসা। সবকিছুর পর বলবো শুধুই

ভালোবাসি। তুমি আমার চোখে সব সময় সুন্দর, তোমার দু চোখের দিকে তাকিয়ে আমি নিজেকে কোথায় নে হারিয়ে ফেলি। বিধাতা শুধুমাত্র আমার জন্য তোমাকে সৃষ্টি করেছেন, কারণ তিনি জানেন কেউ আমার চেয়ে বেশি তোমাকে ভালবাসতে পারবে না।

প্রিয়তমা আশা করি তুমি আমার ভালোবাসার প্রস্তাব গ্রহণ করবে এবং তুমি আমার জীবন সঙ্গী হবে। প্রিয়তমা কথা দিলাম আমার শেষ নিশ্বাস অব্দি আমি তোমাকে ভালবেসে যাব,,,,,,,,,,ইতি তোমার  "নাম"


বাংলা লাভ লেটার,Love Letter In Bangla,bangla love letter,প্রপোজ লেটার,ভালোবাসার চিঠি,লাভ লেটার বাংলা,শ্রেষ্ঠ প্রেমের চিঠি,লাভ লেটার,রোমান্টিক চিঠি,love letter bangla,একতরফা ভালবাসার চিঠি,মিষ্টি প্রেমের চিঠি,রোমান্টিক প্রেমের চিঠি,আবেগী প্রেমের চিঠি,মেয়ে পটানোর লাভ লেটার

Post a Comment

0 Comments