দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা | Druto Birjo Pater Islamic Upay

দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা | Druto Birjo Pater Islamic Upay

দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা | Druto Birjo Pater Islamic Upay



ইসলাম হল একমাত্র জীবন ব্যবস্থা। জীবনের সকল আদেশ-নিষেধ আল্লাহ তায়ালা পবিত্র কুরআনে জানিয়ে দিয়েছেন। আল্লাহ রাব্বুল আলামিন আমাদের জন্য যেসব নেয়ামত দান করেছেন এই নেয়ামতের ভিতরে আল্লাহতালা সকল রোগের শেফা দিয়ে রেখেছেন। পবিত্র কুরআনে দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা সম্পর্কে যেসব আদেশ-নিষেধ ও আল্লাহর নেয়ামত সম্পর্কে বলা হয়েছে সেগুলো বিস্তারিত দেওয়া হল।  

১। তোমরা হালাল পবিত্র উত্তম রিজিক খাও আর সৎকর্ম করো।’ (সুরা-২৩ মুমিনুন, আয়াত: ৫১)। অতঃপর সকল বিশ্ববাসীর উদ্দেশে আল্লাহ তাআলা বলেন, ‘হে মুমিনগণ! তোমরা হালাল উত্তম রিজিক আহার করো, যা আমি তোমাদের দিয়েছি। হালাল খাবার হল আল্লাহ তাআলার একটি নেয়ামত, যেটা একজন পরিপূর্ণ  ইমান্দার বেক্তিকে সুস্থ রাখে, এবং দৈহিক শক্তি বৃদ্ধি করে। তাই দ্রুত বীর্য পাতের থেকে মুক্তি পেতে হলে প্রথমেই হালাল খাবার খেতে হবে।
২। মধুর মধ্যে রয়েছে অনেক রোগের শেফা। এ প্রসঙ্গে আল্লাহতায়ালা পবিত্র কুরআনে বলেন : তাতে মানুষের জন্য রোগের প্রতিকার রয়েছে। (সুরা আন-নাহল, আয়াত : ৬৯)। আর যেকোনো রোগীকে মধু পান করলে সুস্থ হয়ে ওঠে জায়। তাই নিয়মিত মধু খেলে আপনার শরীল সবল ও শক্তিশালী হওয়ার পাশাপাশি যৌন শক্তি অধিক বৃদ্ধি পাবে।

দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা | Druto Birjo Pater Islamic Upay


৩। জয়তুন ফল, আমাদের নবী (সা.) এর প্রিয় ফল গুলোর মধ্যে একটি। মহান আল্লাহ তায়ালা সূরা ত্বিনের প্রথম আয়াতে দুটি ফলের কসম খেয়েছেন। তার একটি ত্বীন ও অপরটি ছিল জয়তুন।  তাই এই জয়তুন গাছকে মুবারক গাছ হিসেবে গন্য করা হয়। প্রিয় নবী (সা.)- এর খুবই পছন্দের ফল ছিল এই জয়তুন।আর এর তেল রাসূল (সা.) নিজে ব্যবহার করতেন। পাশাপাশি অন্যদের ও ব্যবহার করতে উপদেশ দিতেন। প্রিয়  নবী (সা.), জয়তুন ফল ও তেলকে বরকত ও প্রাচুর্যময় হিসেবে উল্লেখ করেছেন। জয়তুন ফল ও তেলের উপকারিতা বলে শেষ করা সম্ভব নয়। যুগ যুগ ধরে  বিভিন্ন ধরনের শারীরিক সমস্যার সমাধানের  জন্য জয়তুন ফল ও তেল ব্যবহৃত হচ্ছে। এছাড়া বৈবাহিত জীবন যাপনে স্ত্রী পুরুষ ২জনের যৌন উত্তেজনা বৃদ্ধি ও প্রজনন প্রক্রিয়াতে বিশেষভাবে সাহায্য করে জয়তুম তেল।
৪। আবু নাঈম ইবনে আবদুল্লাহ জাফর কর্তৃক বর্ণিত আছে যে, রাসুলুল্লাহ (সা.) বলেছেন, সীনার গোশত অন্য সব গোশত থেকে উত্তম হয়ে থাকে। হাদিস বিশারদগণ লিখেছেন যে, এর রহস্য হলো, এই গোশতে যৌন শক্তি বৃদ্ধি পায়।

দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা | Druto Birjo Pater Islamic Upay


৫। ইসলাম ধর্মে মৃত্যু ব্যাতিত সকল রােগের ওষুধ মনে করা হয় কালােজিরাকে। তবে যৌন শক্তির বৃদ্ধির জন্য কালােজিরা বিভিন্ন ভাবে খাওয়া হয়ে থাকে। যেমন - মধুর সাথে নিয়মিত কালােজিরা খেলে শরীল সবল হওয়ার পাশাপাশি যৌন শক্তি বৃদ্ধি পায়। আবার কালােজিরার তেল ব্যবহার করেও বিশেষ ফল পাওয়া যায়।

৬। আপনার যৌনাঙ্গের ক্ষমতার বৃদ্ধির জন্য নিয়মিত সালাদের সাথে বিট যুক্ত করতে পারেন। বিটে রয়েছে প্রচুর পরিমানে নাইট্রেট। যা আপনার যৌন জীবনকে চাঙ্গা রাখবে।
৭। কোনো কোনো বর্ণনায় আছে যে, হযরত আয়েশা (রা.) কর্তৃক বর্ণিত আছে যে, রাসূল (সা.) হাসীস খুব পছন্দ করতেন। “হাসীস” তিনটি উপাদানে তৈরী হয়। খেজুর, মাখন ও জমাট দধি। এ খাদ্য দ্বারা শরীর শক্তিশালী হয় এবং রতি শক্তি বাড়ে। 

৮। ইমাম গাজালি (রহ.) তার রচিত এহইয়াউল উলুম গ্রন্থে লিখেছেন যে, চারটি বস্তু মানুষের যৌনশক্তি বৃদ্ধি করে। ১। চড়ই পাখি। ২। ত্রিফলা (হরিতকী, আমলকী ও বহেড়া)। ৩। পেস্তা। ৪। তাজাশাক-সবজি।

৯। দ্রুত বীর্য পাতের প্রাকৃতিক চিকিৎসা সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

১০। দ্রুত বীর্য পাতের চিকিৎসা সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন
দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা,দ্রুত বীর্য পাতের প্রাকৃতিক চিকিৎসা,দ্রুত বীর্য পাতের চিকিৎসা,দ্রুত বীর্য পাতের ঘরোয়া চিকিৎসা,দ্রুত বীর্য পাতের চিকিৎসা হামদর্দ,যৌবন শক্তি বৃদ্ধির আমল,কাম শক্তি বৃদ্ধির উপায়,যৌবন শক্তি বৃদ্ধির আমল,

Post a Comment

0 Comments